ব্রাক্ষ্মণবাড়িয়া কমিউনিটি অব নর্থ আমেরিকা’র দোয়া মাহফিল

নিউইয়র্ক: ব্রাক্ষ্মণবাড়িয়ার সন্তান ও বাংলাদেশ সোসাইটির সাবেক আপ্যায়ন ও বি,বাড়িয়া সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক মরহুম নিয়ামুল করিম এবং নাহার বেগম এর স্মরণে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় গত ২০ মে শুক্রবার। আঞ্চলিক সংগঠন ব্রাক্ষ্মণবাড়িয়া কমিউনিটি অব নর্থ আমেরিকা ইনকের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় জ্যামাইকা ১৬৭-১৭ হিলসাইড এভিনিউতে। দোয়া মাহফিলে মরহুমদ্বয়সহ বিশ্বশান্তি কামনা করে দোয়া করেন হাফেজ সাইফুল ইসলাম। উল্লেখ্য, মরহুম নিয়ামুল করিম দীর্ঘদিন কিডনিজনিত রোগে ভোগছিলেন এবং গত ২৭ এপ্রিল তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।

এর আগে সংক্ষিপ্ত আলোচনা সভা সংগঠনের সভাপতি মো: রহিজ উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন তালুকদার স্বপনের পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে মরহুমের মাগফেরাত ও কর্মময় জীবন নিয়ে আলোচনা করেন, বি.বাড়িয়া কমিউনিটির উপদেষ্টা ও সাবেক সভাপতি আইয়ূব চৌধুরী হারুন, উপদেষ্টা প্রফেসর নোয়াব মিয়া, উপদেষ্টা ও বাংলাদেশ সোসাইটির কার্যকরী সদস্য নাদির আহমেদ আইয়ূব, সিনিয়র সহ সভাপতি মো: আনোয়ার খান, সহ সভাপতি শাহ মোয়াজ্জেম, সাবেক সাধারণ সম্পদক সাইফুল ইসলাম আলমগীর, সাবেক সাধারণ সম্পাদক শাহীনুর রহমান সানি, সাংগঠনিক সম্পাদক তুহিন মিয়া, কসবা উপজেলার সাবেক সভাপতি এ.কে.এম সফিকুল ইসলাম, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সভাপতি সাইফুল ইসলাম, বৃহত্তর কুমিল্লা সমিতির সাবেক সাধারণ সম্পাদক ইউনুস সরকার, বাংলাদেশ সোসাইটির সমাজ কল্যাণ সম্পাদক কাজী তোফায়েল ইসলাম, প্রচার ও গণসংযোগ সম্পাদক মফিজুল ইসলাম ভূইঁয়া রুমি, শফিকুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানে সংগঠনের পক্ষ থেকে নিয়ামুল করিমের পরিবারের জন্য অর্থ সংগ্রহের উদ্যেগ নেয়া হয়। দোয়া মাহফিলে বি,বাড়িয়া কমিউনিটির নেতৃবৃন্দ ছাড়াও অনেক বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ, মরহুমা নাহার বেগম দীর্ঘদিন ক্যান্সার রোগে আত্রুান্ত হয়ে গত ৬ মে ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহে ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। নাহার বেগম বি.বাড়িয়া জেলার বিজয় নগর উপজেলার আব্দুল বাছির চেয়ারম্যানের মেয়ে এবং বি,বাড়িয়া কমিউনিটির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন তালুকদার স্বপনের মামাত বোন।
সভাপতি মো: রহিজ উদ্দিন সমাপনি বক্তব্যে মরহুমের স্মৃতিচারণ করেন এবং দোয়া মাহফিলে উপস্থিত অতিথিদেরকে ধন্যবাদ জানান। অনুষ্ঠান শেষে সকলের মধ্যে তবারক বিতরণ করা হয়।

You Might Also Like