কান ফিল্ম ফেস্টিভ্যালের অভিজ্ঞতা আগামীদিনে অনেক সাহায্য করবে : ডিজাইনার রুনি

গত ২৩ মে সোমবার জ্যাকসন হাইটসের পালকি সেন্টারে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে বাংলাদেশী আমেরিকান ফ্যাশন ডিজাইনার রোজিনা আহমেদ (ডিজাইনার রুনি) তার সম্প্রতি কান ফিল্ম ফেস্টিভ্যালে অংশগ্রহণের অভিজ্ঞতা তুলে ধরেছেন। এসময় মঞ্চে উপবিষ্ট ছিলেন ডিজাইনার রুনির হাসবেন্ড নিসার জামিল সুড্ডু। ডিজাইনার রুনি জানান, হাজারো সেলিব্রেটিদের মতো তারও ইচ্ছে ছিল বৃহৎ এই ফিল্ম ফেস্টিভ্যাল অংশগ্রহন করার। শুধু আমন্ত্রিত অতিথিদের মাধ্যমে এই ফিল্ম ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হয়ে থাকে। তিন মাস পূর্বে তিনি কান ফিল্ম ফেস্টিভ্যাল থেকে আমন্ত্রন পান।
বাংলাদেশ থেকে একমাত্র ফ্যাশন ডিজাইনার হিসেবে আমন্ত্রন পেয়েছেন। তিনি জানান,এই আমন্ত্রনকে আমার জীবনের এক বড় স্বীকৃতি হিসেবে মনে করছি। ফ্যাশন শোতে ডিজাইনার রুনির সাতটি পোশাক প্রদর্শন করা হয়। এসময় তিনি প্রবাসী বিভিন্ন মিডিয়াকে নানা সহযোগীতার জন্যে ধন্যবাদ জানান।
ডিজাইনার রুনি আরো জানান, ফ্রান্সের নিস এরিয়াতে বিশাল জায়গা জুড়ে এই ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটে একজন সেলিব্রেটি হিসেবে পদচারণা করা ছিল একদিকে আকর্ষণীয় ও উপভোগ্য। তিনি জানান, আমার কিছু ডিজাইন অনেককে দেখানোর সুযোগ পেয়েছি। পেয়েছি কিছু অর্ডার। এবারের সুখকর অভিজ্ঞতা আমাকে আগামী দিনে পথ চলতে বিশেষ ভূমিকা রাখবে।
তিনি জানান,বিভিন্ন জায়গায় ভাগ করা হয়েছিল এই সম্মেলন। ফিল্ম প্রদর্শণী,ফ্যাশন শো, ফটোসেশন, সেলিব্রেশন পার্টি ইত্যাদি। বাংলাদেশ থেকে অন্যান্য আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন চ্যানেল আইনের ফরিদুর রেজা সাগর,অভিনেতা তৌকির আহমেদ, অভিনেত্রী বিপাশা হায়াত, নিশানা, অমিতাভ রেজাসহ তিনজন সাংবাদিক।

You Might Also Like