প্রায় এক বছর আগেই বাগেরহাট শহরে বিয়ে করেছেন রুবেল!

এখন সময় ডেস্কঃ রুবেল বিয়ে করেছেন বাগেরহাটের মেয়ে ইসরাত জাহান দোলাকে। অনেকটা লুকিয়েই বিয়ে করেছেন জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেন। প্রায় এক বছর আগে বাগেরহাট শহরের মুনিগঞ্জ এলাকার রড সিমেন্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম কচির ফ্ল্যাটে জেলা আওয়ামী লীগের এক প্রভাবশালী নেতা ও জেলার সাংস্কৃতিক ব্যক্তিত্বের উপস্থিতিতেই এ বিয়ে অনুষ্ঠিত হয়।
স্কুলে অধ্যায়নরত থাকায় মেয়ের বয়সের ঝামেলা এড়াতে জরুরি সনদও জোগাড় করা হয়। রুবেলের স্ত্রী ইসরাত জাহান দোলা এ বছর বাগেরহাট বহুমুখি কলেজিয়েট স্কুল থেকে এসএসসি পরীক্ষায় পাশ করেছে। এত কিছুর পরও রুবেলের নিকট বন্ধু ও তার আত্মীয়রা রুবেলের বিয়ের বিষয়ে লুকোচুরি করে চলছে। খোঁজ নিয়ে নিশ্চিত হওয়া গেছে, গত বছরের ফেব্রুয়ারিতে নাগেরবাজার এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে রুবেলের সঙ্গে ওষুধ কোম্পানিতে কর্মরত কামরুল ইসলামের কন্যা ইসরাত জাহান দোলার সঙ্গে বিয়ে হয়। বিয়ের দেনমোহর ধরা হয় ছয় লাখ টাকা।

বিয়েতে রুবেলের বাবা-মা, চাচা ও বোন ছাড়াও বাগেরহাট জেলা আওয়ামী লীগের এক নেতা উপস্থিত ছিলেন। বিয়েতে কন্যা পক্ষের লোকজন থাকলেও রুবেলের বন্ধু-বান্ধবদের কেউ দাওয়াত পায়নি। এমনকি রুবেলের নিকট বন্ধুদের অনেকেই তার বিয়ের বিষয়ে কিছু জানেন না বলেও দাবি করেছেন। রুবেলের কয়েকজন ক্রিকেটার বন্ধুর সঙ্গে কথা বলে বিয়ের বিষয়ে জানার চেষ্টা করা হলে তারাও রুবেলের মতো লুকোচুরির আশ্রয় নেন।
অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপিকে নিয়ে ক্রিকেটার রুবেলের ব্যক্তিজীবনে বয়ে গেছে নানা ঝড়। আগে থেকেই অভিনেত্রী হ্যাপি তার ফেসবুকে রুবেল তাকে ঠকিয়ে বিয়ে করেছেন এমন স্ট্যাটাস দিয়ে মিডিয়ায় ঝড় তোলেন। তবে রুবেল ও তার পরিবারের পক্ষ থেকে হ্যাপির ওই দাবি নাকচ করে দেয়া হয়। এমনকি রুবেলের বিয়ে হলে অবশ্যই আনুষ্ঠানিকভাবে ক্রীড়াঙ্গনের লোকজনসহ অনেকেই বিষয়টি জানবে বলে সংবাদকর্মীদের বলেছিলেন রুবেলের বাবা। কিন্তু এক বছর পেরিয়ে গেলেও ক্রিকেটার রুবেলের এই গোপনে বিয়ের খবর জানেন না ক্রীড়াঙ্গনের লোকজন।

অবশ্য রুবেল সেসব কাটিয়ে এখন মনোযোগ দিয়েছেন শুধুই ক্রিকেটে।

You Might Also Like