শাপলা ওয়েলফেয়ার এসোসিয়েটস নিউইয়র্ক এর আন্ত:কক্ষ ক্রীড়া প্রতিযোগিতা

নিউইয়র্ক: শাপলা ওয়েলফেয়ার এসোসিয়েটস নিউইয়র্ক এর উদ্যোগে আয়োজিত হয় বার্ষিক আন্তকক্ষ ক্রীড়া প্রতিযোগিতা। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিউনিটির মূলধারার নেতা মো: এন. মজুমদার, এলএলবি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির সাধারন সম্পাদক রহিম হাওলাদার, সহ সভাপতি ফারুক হোসেন মজুমদার, শাপলার দুই দুইবারের সভাপতি ও সিলেট সদরের সাধারন সম্পাদক মুহম্মদ এফ ফখর, রাজশঅহী বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের সহ সি: সহ সভাপতি আহম্মেদ হোসেন, রুপসী চাঁদপুর ফাউন্ডেশন ইনক এর সিনিয়র সহ সভাপতি মামুন মিয়াজী।
সভায় এন মজুমদার ক্যারামে টোকা দেওয়ার মাধ্যমে খেলার উদ্ভোধন করেন তার তাস খেলার প্রতিযোগিতায় সদস্যরা স্বতস্ফূর্তভাবে অংশগ্রহন করেন।

সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি এন মজুমদার বলেন, শাফলা ওয়েলফেয়ার প্রতিবছরের মতো এবারও খেলাধুলার জন্য একটি বিশেষ আয়োজন সবাইকে আপ্লুত করেছে। শাপলার উদ্যোগে আয়োজিত আন্ত:কক্ষ ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহন করে নিজেকে অত্যন্ত ধন্য ও সোভাগ্যবান মনে করছি। তিনি কার্যকরী পরিষদের উচ্ছাসিত প্রশংসা করেন।
প্রথম পর্বের খেলা সোমবার ১৬ মে শেষ হয় এবং ২য় পর্ব ক্যারাম বোর্ড এবং তাস ১৯ মে বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে।
সভাপতি সবাইকে ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে খেলা সমাপ্তি ঘোষনা করেন এবং সবাই নৈশভোজে আমন্ত্রন জানিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করেন।

You Might Also Like