বিয়েতে নারাজ উদয় চোপড়া , দুঃখে দেশ ছাড়লেন নার্গিস ফাখরি!

এখন সময় ডেস্ক: দীর্ঘদিনের বয়ফ্রেন্ড উদয় চোপড়া তাকে বিয়ে করবেন না বলে জানিয়ে দেওয়ার পর ভেঙে পড়েছেন অভিনেত্রী নার্গিস ফাখরি। তিনি এতটাই ভেঙে পড়েছেন যে, প্রোডিউসারদের বিপদের মুখে ফেলে তল্পিতল্পা গুটিয়ে দেশ ছেড়ে হোমটাউন নিউইয়র্কে চলে গেছেন।

ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, এই মানসিক অবস্থায় কিছুতেই কাজ করতে পারবেন না বলে জানিয়েছেন নার্গিস।

নার্গিসের তার এক বন্ধুকে জানায়, তার নার্ভাস ব্রেকডাউন হয়েছে। কাজ করার মতো পরিস্থিতিতে নেই। দেশ ছেড়ে চলে যাওয়াটা তার কাছে খুব জরুরি।

প্রযোজকদের জানিয়েছে, ফিরে এসে তাদের সঙ্গে ডেট অ্যাডজাস্ট করে নেবে। প্রায় ৯৭% কাজ শেষ হয়ে যাওয়া প্রোযোজকরা নার্গিসের এমন আচমকা সিদ্ধান্ত মাথার চুল ছিঁড়ছেন।

ব্যক্তিগত জীবনের ক্ষত মেরামতের জন্য তার দু`এক মাস সময় চাই বলে জানিয়েছেন নার্গিস। এর সূত্রের দাবি, উদয় চোপড়ার সঙ্গে বিয়ের কথা ঘোষণার জন্য একেবারে তৈরি ছিল নার্গিস। তবে, উদয় নিজের সিদ্ধান্ত বদলানোয় ও ভেঙে পড়ে। একসময় উদয় নার্গিসকে বিয়ের জন্য উঠেপড়ে লাগলেও, কেরিয়ার ও হলিউড ফিল্মে ফোকাস করার জন্য তখন বিয়েতে রাজি ছিল না নার্গিস।

নার্গিসের এই সিদ্ধান্তে প্রথম ধাক্কাটা লাগে আজহার টিমের। নার্গিস তাদের জানায়, গুরুতর আহত হওয়ায় তিনি তার সদ্য প্রকাশিত ফিল্মের প্রমোশনে যেতে পারবেন না।

শুনা যায়, দিন দুয়েক আগেই আজহার, হাউসফুল থ্রি ও অসমাপ্ত ব্র্যাঞ্জোর কাজ ফেলেই নিউ ইয়র্ক পাড়ি দিয়েছে নার্গিস।

You Might Also Like