মরণোত্তর সম্মাননা পাচ্ছেন সালমান শাহ

এক সময়ের ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ্। অনেক আগেই ভক্তদের ছেড়ে না ফেরার দেশে চলে গেছেন তিনি। এবার মরণোত্তর বাবিসাস অ্যাওয়ার্ড প্রদান করা হবে এই প্রয়াত চিত্রনায়ককে। বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) এই মরণোত্তর সম্মাননা প্রদান করতে যাচ্ছে।

আগামী ১৩ মে, শুক্রবার বিকেল ৫ টায় মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে (বাবিসাস) এর ১৫তম বর্ষপূর্তি উপলক্ষে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ধ্রুব মিউজিক স্টেশন বাবিসাস অ্যাওয়ার্ড ২০১৫’। আর এ অনুষ্ঠানে প্রয়াত এই নায়ককে সম্মান জানাতে তার মায়ের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হবে।

এ প্রসঙ্গে বাবিসাসের যুগ্ম সাধারণ সম্পাদক রাহাত সাইফুল বলেন, ‘প্রয়াত চিত্রনায়ক সালমান যদি এতদিন বেঁচে থাকতেন তবে তার হাতে হয়তো বাংলা চলচ্চিত্র আরো সমৃদ্ধ হতো। তার অভিনীত সবগুলো চলচ্চিত্র ছিল সুপার হিট। তার আকস্মিক মৃত্যু না হলে হয়তো তিনি একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেতেন। তাই আমরা তার প্রতি শ্রদ্ধা জানাতে তাকে মরণোত্তর সম্মাননা প্রদান করতে যাচ্ছি। তার মা নীলা চৌধুরী উপস্থিত থেকে এই সম্মাননা গ্রহণ করবেন।’

এ অনুষ্ঠানে চলচ্চিত্র, টেলিভিশন, সংগীত, মঞ্চ, নৃত্য, বিজ্ঞাপনচিত্রসহ বিভিন্ন বিভাগে গুণী তারকা কলা-কুশলীদেরও অ্যাওয়ার্ড প্রদান করা হবে। একইসঙ্গে থাকবে তাদের মনোমুগ্ধকর পরিবেশনা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রেলমন্ত্রী মজিবুল হক মুজিব (এমপি), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার (এমপি), বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, ধ্রুব মিউজিক স্টেশনের কণ্ঠশিল্পী ধ্রুব গুহ। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন বাবিসাস এর সভাপতি আবুল হোসেন মজুমদার।

অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

You Might Also Like