পঞ্চগড়ে পৃথক সড়ক দুর্ঘটনায় আ.লীগ নেতাসহ নিহত ২

পঞ্চগড়ে পৃথক সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগের সভাপতিসহ অন্তত ২ জন নিহত হয়েরেছন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন। সোমবার সন্ধ্যায় এ দু’টি দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, জেলার বোদা উপজেলার বেংহারী বনগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরেন্দ্রনাথ চন্দ্র রায় (৬৫) ও তার মোটরসাইকেল চালক ভাগিনা বিমল চন্দ্র রায় মোটরসাইকেলে করে পঞ্চগড়-মাড়েয়া সড়ক দিয়ে যাচ্ছিলেন। এসময় সামনে থেকে একটি ট্রাক্টর মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে বীরেন্দ্রনাথ চন্দ্র রায় (৬৫) ও বিমল চন্দ্র রায় গুরুতর আহত হয়।

আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে বীরেন্দ্রনাথ চন্দ্র রায়ের মৃত্যু হয়। আহত বিমল চন্দ্র রায়কে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ক্ষুব্ধ লোকজন ট্রাক্টরে আগুন ধরিয়ে দেয়। পরে খবর পেয়ে বোদা থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিভায়।

অন্যদিকে, প্রায় একই সময় জেলার সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের সাহেববাজার এলাকায় বালু বোঝাই একটি ট্রাক উল্টে গেলে ঘটনাস্থলেই ট্রাক্টরের হেলপার সাইফুল ইসলাম (৩০) নিহত হয়। এ সময় চালক সালাম ও হেলপার ইউনুস আহত হয়।

You Might Also Like