কথা রাখলেন না পামেলা এন্ডারসন

১৯৯৯ সালের ‘বেওয়াচ’ নামক টিভি সিরিজে অভিনয় করে আলোড়ন তুলেছিলেন হলিউড অভিনেত্রী পামেলা এন্ডারসন। ব্যাপক খোলামেলা ও রগরগে দৃশ্যে ক্যামেরাবন্দি হয়ে বিতর্কের মুখেও পড়েছিলেন তিনি।

এবার এই টিভি সিরিজটি রুপান্তরিত হচ্ছে চলচ্চিত্রে। ২০১৭ সালে মুক্তি পেতে যাচ্ছে এ ছবি। এখানে অভিনয় করছেন ডাউনি জনসন, প্রিয়াংকা চোপড়া প্রমুখ। তবে ছবিটিতে পামেলার অভিনয় করার বিষয়টি নিয়ে বেশ ধুম্রজাল তৈরি হয়েছিলো। তবে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত ‘বেওয়াচ’ ছবিতে অভিনয় করছেন পামেলা।
এরই মধ্যে এ ছবির শুটিংয়ে অংশ নেয়া শুরু করেছেন এ অভিনেত্রী। তবে নতুন খবর হলো এ ছবিতে অভিনয় করতে গিয়েও এবার নগ্ন হলেন পামেলা। বিয়ষটি অবাক করার মত হলেও সত্যি। ‘বেওয়াচ’ এর একটি বিচের দৃশ্যে কাজ করতে গিয়ে নগ্ন হয়েছেন তিনি। ৪৮ বছর বয়সে তার এই নগ্ন হবার বিষয়টি নিয়ে চলছে জোর আলোচনা। বিশ্বমিডিয়ার মুখরোচক সংবাদে পরিণত হয়েছে বিষয়টি। তার এমন কা-ে অবাক হয়েছেন অনেকেই। কারণ পামেলা ঘোষনা দিয়েছিলেন চলচ্চিত্রে অন্তত আর নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হবেন না তিনি। কিন্তু কথা রাখলেন না তিনি। ‘বেওয়াচ’ এ নগ্ন হয়ে কাজ করলেন।
এদিকে বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনা চললেও তাতে কান দিতে রাজী নন পামেলা। বরংচ এ ছবির শুটিং নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি।

You Might Also Like