কঙ্গনার পাশে হৃতিক রোশন

বলিউড তারকা হৃতিক রোশান ও কঙ্গনা রণৌতের মধ্যে বিবাদ চলছে অনেক দিন ধরেই। বিবাদের জের ধরে তাদের অনেক গোপন তথ্য জনসমক্ষে চলে এসেছে। তার পর থেকেই অনেকে দোষারোপ করেছেন কঙ্গনাকে।

সম্প্রতি মাইক্রোব্লগিং সাইট টুইটারে ‘ক্যারেকটারলেস কঙ্গনা’ শিরোনামে টুইট ট্রেন্ড হয়। সেখানে এই অভিনেত্রীকে নিয়ে নানা রকম নেতিবাচক মন্তব্য করে তাকে ‘ক্যারেকটারলেস’ বলে অভিহিত করেন কঙ্গনাবিদ্বেষীরা।

সেখানে একজন লিখেছেন, ‘আমি তার অভিনয় পছন্দ করি কিন্তু তার সস্তা কৌশল নয়, “ক্যারেকটারলেস কঙ্গনা”।’

অন্য একজন লিখেছেন, ‘কঙ্গনা তার পাবলিসিটি করার জন্য বিভিন্ন বিতর্ক তৈরি করেন। এটি খুবই সস্তা একটি ব্যাপার, “ক্যারেকটারলেস কঙ্গনা”।’

টুইটারে কঙ্গনাকে বারবার এভাবে ‘ক্যারেকটারলেস’ বলাটা পছন্দ হয়নি হৃতিকের। যতই বিবাদ হোক তবু কঙ্গনার পাশে দাঁড়িয়েছেন এ অভিনেতা। ‘ক্যারেকটারলেস কঙ্গনা’ কথাটির প্রতিবাদ করে তিনি এক টুইটে লিখেছেন, ‘অন্যের বিচার করাটাই চরিত্রহীনতার পরিচয়। তা যে কারণেই হোক না কেন। রাগকে সংযত করুন। ভালোবাসা তৈরি করুন।’

একসময় ভালো বন্ধু থাকলেও তাদের সম্পর্ক তিক্ত হয়ে উঠেছে। এক সাক্ষাৎকারে হৃতিককে ‘বোকা সাবেক প্রেমিক’ বলে উল্লেখ করেছিলেন কঙ্গনা। এরপর এ  অভিনেত্রীর বিরুদ্ধে আইনি নোটিশ পাঠান হৃতিক এবং কঙ্গনাকে ক্ষমা চাইতে বলেন।

কিন্তু কঙ্গনা বিষয়টি স্বাভাবিকভাবে নেননি। তিনি ক্ষমা না চেয়ে উল্টো হৃতিককে পাল্টা একটি আইনি নোটিশ পাঠান। প্রায় তিন মাস ধরে চলা এ বিবাদের ইতি যেন টানতে চাইছেন না তারা। বরং দিন দিন আরো খারাপ হচ্ছে তাদের সম্পর্ক। পাশাপাশি এ দুজনের গোপন তথ্য বেরিয়ে আসছে জনসমক্ষে।

You Might Also Like