বৃদ্ধাকে বিবস্ত্র করে গাছে বেঁধে নির্যাতন

সোনাগাজী উপজেলার চর দরবেশ ইউনিয়নের আদর্শ গ্রাম আশ্রয়ণ প্রকল্পে এক ষাটোর্ধ্ব বৃদ্ধাকে বিবস্ত্র করে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন চালিয়েছে সবুজ (৩৮) নামের এক বখাটে। রোববার প্রকাশ্য দিবালোকে ঘটনাটি অনেকে দেখলেও ভয়ে কেউ প্রতিবাদ করতে সাহস করেননি।

প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্র জানিয়েছে, চর দরবেশ আদর্শ গ্রাম আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা ওহিদা খাতুন (৬৮) তার কক্ষের সামনে সবজি আবাদ করেন। এতে একই প্রকল্পের বাসিন্দা সবুজ ক্ষুব্ধ হন।

একপর্যায়ে রোববার বেলা সাড়ে ১১টার দিকে ওহিদা খাতুনকে ঘর থেকে টেনেহিঁচড়ে বের করে পরনের শাড়ি খুলে নিয়ে তা দিয়ে পেছন থেকে গাছের সঙ্গে বেঁধে রেখে নির্মম নির্যাতন চালান সবুজ।

ঘটনাটি এলাকার শত শত মানুষ দেখলেও কেউ সবুজের ভয়ে প্রতিবাদ করেননি। এ ঘটনায় বৃদ্ধার ছেলে বেলাল হোসেন আদর্শ গ্রাম পুলিশ তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তবে ঘটনার দুই দিনেও পুলিশ ওই বখাটেকে গ্রেফতার করেনি।

আদর্শ গ্রাম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ গোলাম জিলানী জানান, তিনি বিষয়টি শুনেছেন। অবশ্য নির্যাতনের শিকার বৃদ্ধার ছেলে বেলাল হোসেনের দেওয়া লিখিত অভিযোগের কথা তিনি স্বীকার করেন।

সোনাগাজী মডেল থানার ওসি মো. হুমায়ুন কবীর জানান, এ ব্যাপারে তিনি কিছু জানেন না। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

এলাকাবাসী জানায়, সবুজ দীর্ঘদিন ধরে তার ভগ্নিপতি ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক মো. হোসেনের ছত্রচ্ছায়ায় এলাকায় ইভ টিজিং, চুরি, ছিনতাইসহ নানা অপকর্ম চালিয়ে আসছেন।

You Might Also Like