খলনায়ক হচ্ছেন সালমান

বলিউডের জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘ধুম’। এ ফ্র্যাঞ্চাইজির আগের সিক্যুয়েলগুলোতে দেখা গেছে হৃতিক রোশান, আমির খান, জন আব্রাহামকে। শোনা যাচ্ছে এবার এ তালিকায় যুক্ত হচ্ছেন সালমান খান। শুধু তাই নয়, আরেক জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘রেস’-এর পরবর্তী সিক্যুয়েল ‘রেস-থ্রি’তেও দেখা যাবে তাকে।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ‘ধুম’ সিনেমার পরবর্তী সিক্যুয়েল ‘ধুম : রিলোডেড’ সিনেমায় নেতিবাচক চরিত্রে অভিনয় করবেন সালমান এবং এ প্রসঙ্গে ফ্র্যাঞ্চাইজির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়ার সঙ্গেও কথা বলেছেন এ অভিনেতা।

প্রযোজনা সূত্রে জানা যায়, সালমান খান খল চরিত্রে অভিনয় করতে চান। এর আগে তিনি কখনো খল চরিত্রে অভিনয় করেননি। ‘রেস-থ্রি’ সিনেমায় তার খল চরিত্রে অভিনয়ের বিষয়টি মোটামুটি নিশ্চিত হয়েছে। তবে ‘ধুম-ফোর’ সিনেমার ক্ষেত্রে এখনো পারিশ্রমিক নিয়ে কথা চলছে। ‘ধুম-থ্রি’তে আমির যে পারিশ্রমিক নিয়েছিলেন তার সমান লভ্যাংশ দাবি করেছেন সালমান। সেটি যদি হয় তাহলেই নাকি তিনি সিনেমায় চুক্তিবদ্ধ হবেন।

এর আগে ‘রেস-থ্রি’ নিয়ে সিনেমাটির প্রযোজক রমেশ এস তিওরানি জানিয়েছিলেন, সিনেমার চিত্রনাট্যের কাজ চলছে, তবে কে অভিনয় করবেন তা এখনো চূড়ান্ত হয়নি।

এদিকে সিনেমা দুটির যে কোনো একটিতে যদি সালমান অভিনয় করেন তাহলে ২৭ বছরের ক্যারিয়ারে এটিই হবে নেতিবাচক চরিত্রে সালমানের প্রথম অভিনয়। সালমান খান এখন ব্যস্ত আলী আব্বাস জাফর পরিচালিত ‘সুলতান’ সিনেমার শুটিং নিয়ে। আগামী ঈদুল ফিতরে মুক্তি পাবে সিনেমাটি। শোনা যাচ্ছে, এরপর কবির খান এবং রাজকুমার সন্তোসি পরিচালিত দুটি সিনেমার শুটিং শুরু করবেন তিনি।

You Might Also Like