বাগেরহাটে শিশুর লাশ উদ্ধার, আটক ১

মোরেলগঞ্জে জান্নাতি আক্তার (১১) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার বেলা ১১টার দিকে মোরেলগঞ্জের বারইখালী ইউনিয়নের উত্তর বারইখালী গ্রামের ভরাঘাটা খাল থেকে তার ভাসমান লাশ উদ্ধার করা হয়।

পুলিশ এ ঘটনায জড়িত সন্দেহে সেলিনা বেগম (৫০) নামে এক নারীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত সেলিনা শিশু জান্নাতির চাচি বলে জানা গেছে। তাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শিশু জান্নাতি বারইখালী মানিক মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। তার বাবার নাম জালাল উদ্দিন ওরপে জালু শেখ। উত্তর বারইখালী গ্রামে তাদের বাড়ি বলে জানা গেছে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল আলম বলেন, আজ উত্তর বারইখালী গ্রামে খালে শিশু জান্নাতির মৃতদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেন স্থানীয় লোকজন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

ওসি আরো বলেন, রোববার রাতে শিশুটি তার বাবা মায়ের সঙ্গে বাড়ির পাশে হাজী ইব্রাহীম স্মৃতি দাখিল মাদ্রাসায় মাহফিল শুনতে গিয়েছিল। সেখান থেকে সে নিখোজ হয়। পরে পুলিশ ও স্থানীয় লোকজন গভীর রাত পর্যন্ত খোজাখুজি করলেও তাকে পাওয়া যায়নি।

মারেলগঞ্জ সার্কেল এএসপি এনামুল হক মিঠু বলেন, শিশু জান্নাতির বাবা জালাল উদ্দিন শেখের সঙ্গে তার ফুপাতো ভাই সরোয়ার হোসেনের জমিসংক্রান্ত বিরোধ চলছিল। এর জের ধরে জান্নাতিকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে দুপুরে সরোয়ার হোসেনের স্ত্রী সেলিনা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানান তিনি।

You Might Also Like