ভুয়া গোয়েন্দা কর্মকর্তা গ্রেফতার: ইয়াবা উদ্ধার

ঢাকার ধামরাইয়ে চেয়ারম্যান প্রার্থীর ভাই ভুয়া এনএসআই কর্মকর্তা এসএম মানিক ও তার সহযোগী মতিউর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ।

এলাকাবাসী জানায়, ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আমজাদ হোসেন মুন্সির ছোটভাই ভুয়া এনএসআই কর্মকর্তা এসএম মানিক দীর্ঘদিন ধরে ইয়াবা, হেরোইন ও ফেন্সিডিলসহ বিভিন্ন ব্র্যান্ডের মাদকদ্রব্যের ব্যবসা করে আসছে।

সে কখনও নিজেকে পুলিশ, র‌্যাব, সেনাবাহিনী ও সরকারি বিভিন্ন গোয়েন্দা সংস্থার বড় কর্মকর্তা আবার কখনও ক্ষমতাশীন রাজনৈতিক দলের বড় নেতা কিংবা আন্তঃজেলা ট্রাক ইউনিয়নসহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতা পরিচয় দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে চষে বেড়ায়।

এসব ভুয়া পরিচয় দিয়ে বেশ দাপটের সঙ্গে মাদক ব্যবসা করে আসছে। খবর জানতে পেরে তার পেছেনে পুলিশ সোর্স মোতায়েন করে। দীর্ঘ প্রতীক্ষার পর গোপন খবরের ভিত্তিতে এক্সেল লোড কন্ট্রোল স্টেশনের কাছে একটি পাজেরো জীপ নিয়ে এসএম মানিকের নিকট থেকে ইয়াবা ট্যাবলেট কেনার সময় ২ জনকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময় কৃষ্ণপুরা বাথুলী গ্রামের রফিকুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ী পালিয়ে যেতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের দেহ ও গাড়ী তল্লাশি করে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত পুলিশের স্ট্রিকার লাগানো বিলাসবহুল পাজোরা জীপটিও জব্দ করেছে পুলিশ।

ধামরাই থানা হাজতে ওই মাদক ব্যবসায়ীদের ব্যাপক পুলিশি জিজ্ঞাসাবাদ চলছে।

এব্যাপারে ধামরাই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এদিকে পালিয়ে যাওয়া রফিকুলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

You Might Also Like