যশোরে ছাত্রলীগকর্মীর পায়ে পুলিশের গুলি

যশোরের শেখহাটি বিশ্বাসপাড়া এলাকার একটি মার্কেটের সামনে থেকে আরিফ হোসেন সালাম (২২) নামে এক ছাত্রলীগকর্মীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে তাকে আটক করেছে পুলিশ।

যশোর কোতোয়ালি থানার ওসি ইলিয়াস হোসেন জানান, অস্ত্র-গুলি নিয়ে সালাম শেখহাটি বিশ্বাসপাড়া এলাকার একটি মার্কেটের সামনে অবস্থান করছে এমন খবরের ভিত্তিতে মঙ্গলবার রাতে পুলিশ অভিযান চালায়। অবশেষে রাত ১২টার দিকে পুলিশ সেখানে পৌঁছালে সালাম তার হাতে থাকা একটি রামদা দিয়ে এএসআই শাহাবুলের ঘাড় লক্ষ্য করে কোপ দেয়।

সাথে সাথে ওই পুলিশ কর্মকর্তা ঘাড় সরিয়ে নিয়ে প্রাণ রক্ষা করেন। এসময় পুলিশ দুই রাউন্ড গুলি ছুড়লে একটি সালামের বাম পায়ের হাটুর নীচে বিদ্ধ হয়। রাতেই তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরো বলেন, সালামের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, একটি রামদা ও একটি চাকু উদ্ধার করা হয়েছে।

যশোর কোতোয়ালি থানায় তার বিরুদ্ধে দুটি মামলা রয়েছে বলেও জানান ওসি।

এদিকে হাসপাতালে চিকিৎসাধীন সালাম জানান, রাতে তিনি বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন। পুলিশ সেখানে গিয়ে হঠাৎ তাকে মারধর শুরু করে।

সালাম দাবি করেন, পুলিশের কাছে থাকা রামদা দিয়ে তার বাম পায়ে কোপ দেয়া হয়। পরে শর্টগান দিয়ে পায়ে গুলি করে। এরপর আর কিছুই তার মনে নেই। অস্ত্র-গুলির বিষয়ে কিছুই জানেন না বলে সালাম দাবি করেন।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল বলেন, সালাম ছাত্রলীগের সাংগঠনিক কোনো পদে না থাকলেও নিয়মিত সব কর্মসূচিতে অংশ নেয়।

You Might Also Like