পশ্চিমবঙ্গে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে নিহত ৩, পুলিশ মোতায়েন

ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার ভরতপুরে বোমা বানানোর সময় বিস্ফোরণে তিন জনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় কয়েকজনকে আহত অবস্থায় কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ নিয়ে সংশ্লিষ্ট এলাকায় ব্যাপক উদ্বেগ এবং চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনাস্থল থেকে প্রায় ১০০ তাজা বোমা উদ্ধার করা হয়েছে।

ভরতপুর থানা এলাকার বিন্দারপুরে আজ (মঙ্গলবার) ভোর সাড়ে চারটে নাগাদ বোমা বিস্ফোরণের ঘটনায় নিহতরা হলেন- বসির শেখ (২৩), মিনার শেখ (২১) এবং হাতেম শেখ(২২)। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ আহত অবস্থায় তিন জনকে উদ্ধার করেছে। বাকিদের অন্যত্র স্থানান্তর করা হয়েছে বলে পুলিশ মনে করছে।

পুলিশ বলছে, ভরতপুরের বিন্দারপুরে এলাকা দখলকে কেন্দ্র করে তৃণমূলের মানোয়ার শেখ এবং সাবির আলী গোষ্ঠীর মধ্যে পুরোনো বিবাদের জেরে গতকাল রাতে বিন্দারপুর এলাকার একটি মাঠে বোমা বানানোর সময় বিস্ফোরণে হতাহতের ঘটনা ঘটেছে। নিহত তিন জনই মানোয়ার শেখ গোষ্ঠীর সদস্য বলে পুলিশ মনে করছে। ঘটনাস্থল থেকে তাজা বোমা ছাড়াও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ। এলাকায় পুলিশের একটি বড় দলকে মোতায়েন করা হয়েছে।

You Might Also Like