গাজীপুরে অপহৃত দুই যুবক উদ্ধার : আটক ৬

গাজীপুরে অপহৃত দুই যুবক রিশাত খান (২২) এবং পারভেজ খানকে (২২) উদ্ধার করেছে ডিবি পুলিশ। এ সময় তাদের সহপাঠী ও অপহরণকারী ছয়জনকে আটক করা হয়।

রিশাত খান ময়মনসিংহের গফরগাঁও থানার পুরাদিয়াটেক এলাকার ইহমাইল খানের ছেলে এবং পারভেজ খান একই এলাকার সেলিম খানের ছেলে। তারা গাজীপুর শহরের মডেল ইনস্টিটিউ অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি (মিস্ট) টেলিকমিউনিকেশনের ছাত্র।

আটককৃতরা হলো- একই ইনস্টিটিউটের ছাত্র ও অপহৃতদের সহপাঠী শফিকুল ইসলাম মুন্না (২২), মেহেদী হাসান রাজিব (২০), আনম ফয়সাল হোসেন (২১), শাহাদাৎ হোসেন সৈকত (২৫), কাউসার হোসেন (২৩) ও আসাদ (২২)।

গাজীপুর ডিবি পুলিশের ওসি মো. আমির হোসেন জানান, মুন্না, রাজিব ও নাইমের সঙ্গে সোমবার দুপুর ২টার দিকে রিশিত ও পারভেজ গাজীপুরের শহীদ বরকত স্টেডিয়ামে খেলা দেখতে যায়। এক পর্যায়ে কথা আছে বলে রিশিত ও পারভেজকে ওই তিনজন পার্শ্ববর্তী গাজীপুর কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে ডেকে নিয়ে যায়। সেখানে গেলে অপর অপহরণকারীরা তাদের মারধর করে এবং ভয়ভীতি দেখিয়ে গাজীপুর সিটি করপোরেশনের বাঙ্গালগাছ এলাকায় নিয়ে যায়। সেখানে গিয়ে আবারো মারধর করে রিশিত ও পারভেজের পরিবারের কাছে ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। পারভেজের স্বজনরা বিষয়টি ডিবি পুলিশকে জানায়। এবং ২ লক্ষ টাকা নিয়ে বাঙ্গালগাছ এলাকায় যায়। টাকা লেনদেনের সময় রাত ১০টার দিকে ডিবি পুলিশ অপরহণকারীদের হাতেনাতে আটক এবং অপহৃতদের উদ্ধার করে।

তিনি আরো জানান, অপহরণকারী দলের অন্য সদস্যদের আটকে অভিযান এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

You Might Also Like