স্কুলছাত্র অপহরণ, মুক্তিপন দাবি

আশুলিয়া থেকে ইমন নামে ৬ বছরের এক স্কুলছাত্র নিখোঁজের তিনদিন পর মঙ্গলবার সকালে মুঠোফোনে পরিবারের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে অপহরণকারীরা। এ ঘটনায় আতঙ্কিত শিশুটির পরিবার।

ভুক্তভোগী পরিবার জানায়, শিশু ইমন আহমেদ গাজীরচট এলাকার হলি মিশন প্রি-ক্যাডেট স্কুলে নার্সারি বিভাগে পড়ে। সে স্কুল থেকে ফেরার সময় অপহৃত হয়। পরে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পেয়ে আশুলিয়া থানায় একটি অভিযোগ করা হয়। এ ঘটনার তিন দিন পর মঙ্গলবার সকালে ০১৯১৭০৬৫৮৭৮ নম্বর থেকে ফোন করে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

নিখোঁজ ইমনের বাবা সিরাজুল ইসলাম গাজিরচট বুড়িবাজার এলাকায় জমির মিয়ার বাড়িতে ভাড়া থাকেন। তাদের গ্রামের বাড়ি ঝিনাইদহ জেলার গোয়ালপাড়া থানাধীন কাশিমপুরে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক মোহম্মাদ বাবলু শরীফ এ প্রতিবেদককে বলেন, মুক্তিপনের দাবি করেছে শুনেছি। অপরাধীদেরকে ধরার চেষ্টা চালাচ্ছি, শিশুটির বিষয়ে একটি মিসিং ডায়েরি হয়েছে। এর ভিত্তিতে আমরা ইতোমধ্যে বিভিন্ন স্থানে মেসেজ দিয়েছি। সকালে একটি নম্বর থেকে ফোন করে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করার বিষয়ে জানতে পেরেছি। দ্রুত শিশুটিকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছি।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে।

You Might Also Like