কালেরকণ্ঠের সম্পাদকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

মাদারীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে দৈনিক কালের কণ্ঠ পত্রিকার সম্পাদক ইমদাদুল হক মিলনসহ ৪ জনের বিরুদ্ধে অসত্য সংবাদ প্রকাশের জন্য মানহানি মামলা দায়ের করেছেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে। মামলাটি আমলে নিয়ে আসামিদের আগামী ২৪ ফেব্রুয়ারি আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন আদালতের বিচারক মো. জাকির হোসাইন।

মামলা সূত্রে জানা গেছে, গত ২ ফেব্রুয়ারি দৈনিক কালের কণ্ঠে জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন মোল্লা এবং সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে কে জড়িয়ে ‘আ.লীগের জেলা নেতারা আখের গোছানোয় মগ্ন’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়েছে। এতে তার রাজনৈতিক দল ও সামাজিক ভাবে নেতাদের সুনাম ক্ষুন্ন করা হয় বলে মামলার আরজিতে উল্লেখ করা হয়েছে। এতে আরও বলা হয়েছে, সংবাদ প্রকাশ হওয়ায় তার সামাজিকভাবে ৫ কোটি টাকার ক্ষতি হয়েছে।

এ ব্যাপারে মামলার আইনজীবী ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক বাবুল আখতার বলেন, ‘অসত্য সংবাদ প্রকাশ করে আমার মক্কেল ও তার সহকর্মীদের মানহানি হওয়ায় মামলাটি দায়ে করা হয়েছে। মামলাটি সোমবার আদালতে আমলে নিয়ে আসামীদের আগামী ২৪ তারিখে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন। মামলায় আসামি করা হয়েছে দৈনিক কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, স্টাফ রিপোর্টার হায়দার আলী, তৈমুর ফারুক তুষার ও মাদারীপুর জেলা প্রতিনিধি আয়শা সিদ্দিকী আকাশী। স্বাক্ষী হিসেবে রয়েছে জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাংগঠনিক সম্পাদক নাইরুল ইসলাম চৌধুরী দুলাল প্রমুখ।

You Might Also Like