মোহনপুরে শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

রাজশাহীর মোহনপুরে পাঁচ বয়সি এক শিশু ধর্ষণের অভিযোগে পলান চন্দ্র (৪২) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার জাহানারবাদ খাতড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে মোহনপুর থানা পুলিশ।

এর আগে সকালে প্রতিবেশী ওই শিশুকে গাজর খাওয়ানোর প্রলোভনে নিজ বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করেন ওই পাষ-। পরে অসুস্থ্য হয়ে ওই শিশু বাড়ি ফিরে তার মাকে বিষয়টি জানায়।

দ্রুত ওই শিশুকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেয় তার পরিবার। সেখান থেকে তাকে পাঠিয়ে দেয়া হয় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসিতে)। বর্তমানে শিশুটি সেখানেই চিকিৎসাধীন।

গ্রামের জনৈক ব্যক্তির ৫ বছরে এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই শিশুকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে মোহনপুর থানা স্বাস্থ্যকেন্দ্রে এবং সেখান থেকে পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

মোহনপুর থানার পরিদর্শক (তদন্ত) হিপজুর রহমান মুন্সি জানান, ওই শিশুর বাবা এ ঘটনায় দুপুরে থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় বিকেলে নিজ বাড়ি থেকে অভিযুক্ত পলান চন্দ্রকে গ্রেফতার করেছে পুলিশ। এঘটনায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীন। এছাড়া পুরো বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

You Might Also Like