রাজধানীর মিরপুরে এক নবজাতকের খণ্ডিত মস্তক উদ্ধার, মা আটক

রাজধানীর মিরপুর থানার মধ্য মনিপুর খলিল মিয়ার বস্তি থেকে এক নবজাতকের খণ্ডিত মস্তক উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর ২টার দিকে ওই বস্তির গণবাথরুম থেকে মস্তকটি উদ্ধার করা হয়। এ ঘটনায় নবজাতকের মা সোনিয়াকে (১৮) আটক করেছে পুলিশ।

মিরপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল হালিম বলেন, নবজাতকের মস্তকটি ধারালো অস্ত্র দিয়ে কেটে দেহ থেকে আলাদা করা হয়েছে বলে মনে হচ্ছে।

আটক নবজাতকের মা সোনিয়া পুলিশি জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তার সঙ্গে জামাল নামে এক ছেলের অবৈধ সম্পর্ক রয়েছে। জামালের সঙ্গে দৈহিক সম্পর্কের ফলে তিনি অন্তঃসত্ত্বা হন। গতকাল সোমবার রাতে কৃমির ওষুধ খাওয়ার পর তার প্রসব ব্যথা ওঠে। সকালে বাথরমে গেলে শুধু মস্তক প্রসব করেন তিনি।

এসআই আব্দুল হালিম আরও জানান, প্রায় ২ঘণ্টা ধরে ওই বাথরুমের সেফটিক ট্যাংকে তল্লাশি চালানো হয়। কিন্তু নবজাতকের শরীরের অবশিষ্ট অংশ পাওয়া যায়নি। এরপর নবজাতকের মা সোনিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

উদ্ধার করা মস্তক ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি। মিরপুর থানার ডিউটি অফিসার আকলিমা আক্তার বলেন, খণ্ডিত মস্তক উদ্ধার হলেও তার দেহটি এখনো উদ্ধার করা সম্ভব হয়নি।

You Might Also Like