নারী খুন, সাবেক স্বামী গ্রেফতার

রাজশাহীর পুঠিয়া উপজেলার গোপালহাটি গ্রামে মালেকা বেগম (৪৫) নামের এক নারীকে গলায় ফাঁস দিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় মালেকার সাবেক স্বামী শামসুজ্জামানকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশের ধারণা, শ্বাসরোধে হত্যার পর মালেকার গলায় দড়ি দিয়ে ফাঁস দিয়ে ঘরের তীরের সঙ্গে ঝুলিয়ে দেওয়া হয়েছে। রোববার বিকেলে পুলিশ নিহত মালেকার লাশ উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। ধারণা করা হচ্ছে, শনিবার গভীর রাতের যেকোনো সময়ে এ হত্যাকা- সংঘটিত হয়েছে।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান, মালেকা বেগমের কোন নিকটাত্মীয় নেই। মাঠের ভেতরে নির্জন এলাকায় তার বাড়ি। মালেকার বিরুদ্ধে অভিযোগ রয়েছে, তিনি দীর্ঘদিন থেকে বিভিন্ন এলাকা থেকে পতিতা এনে তার বাড়িতে রেখে দেহ ব্যবসা করতেন।

রোববার বিকেলে তার ঘরের মধ্যে লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেন। দুর্বৃত্তরা মালেকা বেগমের গলায় ফাঁস দিয়ে হত্যা করেছে।

ওসি আরো জানান, মালেকা বেগমের বেশ কয়েকজন সাবেক স্বামী রয়েছে। তার নিজের নামে এক বিঘা জমিও আছে। জমির কারণে অথবা সাবেক স্বামীদের সঙ্গে বিরোধের কারণেও তাকে হত্যা করা হতে পারে।

তার সাবেক স্বামী উপজেলার গোপালহাটি উত্তরপাড়া গ্রামের মহির উদ্দিনের ছেলে শামসুজ্জামানকে গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় মালেকার ভাই থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

You Might Also Like