সৃজিত কেমন আছে গো জয়া?

একটি বিউটি সেলুনের নতুন শাখা উদ্বোধনেই গিয়েছিলেন জয়া। খুব শিগগিরই শাকিবের সাথে তার নতুন চলচ্চিত্র ‘পূর্ণদৈর্ঘ প্রেম কাহিনী টু’ মুক্তি পাবে। মূলত তারই ক্যাম্পেইন কিছু প্রোগ্রাম ও অন্যান্য কাজে ঢাকায় রয়েছেন তিনি।
তবে একাধিক পার্টি বা কোনো আড্ডায় গেলেই অনেকে হাসি-ঠাট্টাচ্ছলেই তাকে প্রশ্ন করছেন, ‘সৃজিত কেমন আছে গো জয়া?’। জয়াও লাজুক ভঙ্গিতেই সে কথা এড়িয়ে যাচ্ছেন। মূলত সাম্প্রতিককালের একাধিক ইন্টারভিউতে নির্মাতা সৃজিতের সাথে তার প্রেমের প্রসঙ্গ আসার কারনেই এই বিষয়টি উঠে আসে।
উল্লেখ্য, আমাদের ছোট পর্দার মেধাবী অভিনেত্রী জয়া এখন টলিউডে ক্যারিয়ার গড়ার প্রানান্ত চেষ্টায় অধিকাংশ সময় ওপার বাংলাতেই অবস্থান করছেন। সম্প্রতি পশ্চিমবাংলার বেশ ক’টি দৈনিকসহ পাক্ষিক-সাপ্তাহিকে প্রকাশিত জয়ার ইন্টারভিউতে সৃজিত নিয়েও খোলামেলা প্রশ্ন-প্রসঙ্গ আসে। সে বিষয়ে দু-পক্ষই জবাব দিচ্ছেন। তাই বিষয়টি এখন অনেক ডায়রীর খোলা পাতার মতোই।
যদিও এ ব্যাপারে জয়া কোনো মন্তব্য করতে চান না বলেও জানিয়েছেন। তবে ভারতের জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক সৃজিতের সাথে এর আগে স্বস্তিকার প্রেমের গুঞ্জন ছিল। সেক্ষেত্রেও দু’পক্ষ অকপট ও স্পষ্টই ছিলেন। তবে এখন পশ্চিমবঙ্গ মিডিয়াতে সৃজিতের পাশে স্বস্তিকা নয় আমাদের জয়া আহসানের নামই শোনা যাচ্ছে। যদিও ওপার বাংলায় তিনি ‘জয়া আহসান’ নন তিনি সেখানে ‘জয়া এহসান’ হিসেবেই পরিচিত ও প্রকাশিত।

You Might Also Like