প্রেমে মজলেন নুসরাত ফারিয়া

দুই বাংলায় জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। অল্প সময়েই পূরণ করেছেন আকাশ ছোঁয়ার স্বপ্ন। স্থান করে নিয়েছেন অগণিত দর্শক-অনুরাগীর হৃদয়ে। সম্প্রতি শোনা যাচ্ছে তার হৃদয়ে বাসা বেঁধেছে অন্য কেউ। ‘হিরো ৪২০’ ছবিতে কাজ করতে গিয়ে প্রেমে পড়েছেন এই অভিনেত্রী।
তবে কার প্রেমে পড়েছেন নুসরাত ফারিয়া? ‘হিরো ৪২০’ ছবিতে ফারিয়ার সহ-অভিনেতা ছিলেন ওপার বাংলার ওম। তবে কি ওমের প্রেমেই পড়লেন নাকি ওম অভিনীত চরিত্রের প্রেমে পড়েছেন তিনি?
এ প্রসঙ্গে সকলের জল্পনা দূর করে ফারিয়া বলেন, “আমি ‘হিরো ৪২০’-এর প্রেমে পড়েছি। এটা শতভাগ সত্যি। তবে সত্যি সত্যি ওমের প্রেমে পড়িনি। ‘হিরো ৪২০’ ছবিতে ওমের সঙ্গে আমার প্রেমের রসায়নটা ভালোভাবেই দেখিয়েছেন পরিচালক সৈকত নাসির।”
ওম-ফারিয়া জুটির পর্দায় রসায়ন বেশ ভালো। দর্শকেরা এই জুটিকে বেশ ভালোভাবেই গ্রহণ করেছেন। তাদের জুটির রহস্য সম্পর্কে ফারিয়া বলেন, “তেমন কিছুই না। শুটিং করার সময় আমি গল্পের মধ্যে ডুবে থাকি। তখন আমি একটা কথাই চিন্তা করি, ‘উই মেড ফর ইচ আদার’। এটা ভাবলেই নায়কের সঙ্গে অভিনয় করতে সুবিধা হয়।”
উল্লেখ্য, সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয়েছে ‘হিরো ৪২০’ ছবির একটি গান। প্রকাশের পর থেকেই গানটি থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন ফারিয়া। এছাড়া ছবিটি নিয়েও বেশ আশাবাদী এই অভিনেত্রী।

You Might Also Like