এক টুইটে অপরার আয় ১ কোটি ২০ লাখ ডলার!

কোন মধ্যবিত্ত দেশের একটি সাধারণ পরিবারের কয়েক প্রজন্ম মিলেও যা আয় করতে পারে না, তা মাত্র একটি টুইট থেকে আয় করেন আমেরিকার টিভি সেলিব্রেটি সঞ্চালক অপরা উইনফ্রে! ‘দেদার রুটি খেয়েও একমাসে ২৬ পাউন্ড ওজন কমিয়েছেন’- শুধু এই কথাটিই সোশ্যাল মিডিয়ায় প্রচার করে তিনি আয় করে নিয়েছেন ১ কোটি ২০ লক্ষ ডলার!

আমেরিকান সংস্থা ওয়েট ওয়াচার্স-এর শেয়ার বাবদ এক লাফে মোটা মুনাফা লাভ করলেন বছর একষট্টির অপরা উইনফ্রে। জানা গেছে, টুইটারে ওই সংস্থার হয়ে তিনি প্রচার করার পরই হু হু করে বাড়তে থাকে শেয়ারের দর। একলাফে তা ১৮ শতাংশ বৃদ্ধি পায়। নিজের অংশের শেয়ার বাবদ তাই উইনফ্রের মোট লাভ হয়েছে ১ কোটি ২০ লক্ষ ডলার।

জানা গেছে, টুইটটি প্রবল জনপ্রিয় হয়। প্রথম টুইটে একটি ভিডিও ক্লিপিং পোস্ট করা হয় যাতে অপরা স্বয়ং জানান, খাদ্যাভ্যাসে বিশেষ কোনও কাটছাঁট না করেই ওয়েট ওয়াচার্স-এর পণ্য ব্যবহার করে দেহের ওজন কমাতে সক্ষম হয়েছেন।

অর্থাত্‍, ওজন কমাতে হলে প্রচলিত মতে খাদ্য তালিকা থেকে কার্বোহাইড্রেট বাদ দেননি বলে দাবি তার। ভিডিও ক্লিপিংয়ে তিনি জানান, প্রতিদিন রুটি খেয়েও এক মাসে মোট ২৬ পাউন্ড কমিয়ে ফেলতে পেরেছেন। ৩০ সেকেন্ড দৈর্ঘ্যের ওই টুইটের ওপর অপরা লেখেন: Eat bread. Lose weight. Whaatt? #ComeJoinMe (sic)।

You Might Also Like