ব্রাহ্মণবাড়িয়ায় ব্যবসায়ী অপহরণ চেষ্টা, পিস্তলসহ আটক ১

ব্রাহ্মণবাড়িয়ায় দিনে-দুপুরে এক স্বর্ণ ব্যবসায়ীকে নিজ দোকান থেকে অপহরণের চেষ্টা চালিয়েছে সন্ত্রাসীরা। এ সময় দোকানের সিন্দুকও ভাঙার চেষ্টা চালায় তারা। তবে অন্য ব্যবসায়ীরা তাদের ধাওয়া করে একজনকে পিস্তলসহ আটক করে পুলিশে দেন।

বুধবার দুপুরে শহরের লাখি বাজারের মনু মোহন স্টোরে এ ঘটনা ঘটে।

এ ঘটনার প্রতিবাদে এবং নিরাপত্তা দাবিতে শহরে অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দিয়েছে স্বর্ণ ব্যবসায়ী সমিতি। সংগঠনের সাধারণ সম্পাদক রতন বণিক সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃত নাঈম হোসেন (২৫) শহরের কাজিপাড়ার বাসিন্দা।

ঘটনার প্রত্যক্ষদর্শী লাখি বাজারের ব্যবসায়ী শঙ্কর বণিকসহ অন্যরা জানান, দুপুর আড়াইটার দিকে ১৫-২০ জন যুবক চারটি মোটরসাইকেল এবং একটি প্রাইভেটকার নিয়ে লাখি বাজারে প্রবেশ করে। এ সময় তারা মনু মোহন স্টোরে ঢুকে এর স্বত্বাধিকারী ও বণিক সমিতির সদস্য অসিত বণিককে অপহরণের চেষ্টা করে। এ সময় তারা দোকানের সিন্দুক ভাঙার চেষ্টা করে। ওই ব্যবসায়ীর চিৎকারে আশপাশের ব্যবসায়ী এসে তাদের ধাওয়া করে পিস্তলসহ একজনকে আটক করে। তবে অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। এ সময় বিক্ষব্ধরা তিনটি মোটরসাইকেল ভাঙচুর করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইনুর রহমান জানান, প্রাথমিকভাবে এটি ছিনতাইয়ের ঘটনা বলে ধারণা করা হচ্ছে। আটককৃত নাঈমের কাছ থেকে একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে। তিনটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

You Might Also Like