ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক অবরোধ, পুলিশ বক্স ভাঙচুর

টাঙ্গাইলে পুলিশের বিরুদ্ধে এক বাস চালককে পেটানোর অভিযোগে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক প্রায় আধাঘণ্টা অবরোধ করে রাখেন বিক্ষুব্ধ বাস শ্রমিকরা।

এ সময় শ্রমিকরা মহাসড়কে গাড়ির টায়ার জ্বালিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দেন। তারা রাবনা বাইপাসে অবস্থিত পুলিশ বক্সটিও ভাঙচুর করেন। পরে টাঙ্গাইল অতিরিক্ত পুলিশ সুপারের আশ্বাসে শ্রমিকরা অবরোধ তুলে নেন।

শ্রমিকরা জানান, আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে বিনিময় পরিবহনের যাত্রীবাহী একটি বাস মহাসড়কের এলেঙ্গায় একটি ট্রাককে ওভারটেক করে। এসময় বিপরীত দিক থেকে আসা ডিবি পুলিশের একটি গাড়ি থেকে কয়েকজন পুলিশ নেমে এসে বাস চালক রাজিবকে পিটিয়ে জখম করে। পরে তাকে আহত অবস্থায় টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ খবর টাঙ্গাইল বাস টার্মিনালে পৌঁছালে শ্রমিকরা বিক্ষুব্ধ হয়ে ওঠেন। তারা টার্মিনালের যানবাহন চলাচল বন্ধ করে দেন। এক দল শ্রমিক রাবনা বাইপাসে গিয়ে টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ করে রাখেন।

খবর পেয়ে জেলা বাস-কোচ মিনিবাস মালিক সমিতি ও শ্রমিক সমিতির নেতারা ঘটনাস্থলে আসেন। সেখানে অতিরিক্ত পুলিশ সুপার আসলাম খান শ্রমিক নেতাদের বিষয়টি তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে পরিস্থিতি শান্ত হয়। পরে শ্রমিকরা অবরোধ তুলে নেন।

You Might Also Like