‘আমার বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল’

বলিউড সুপারস্টার সালমান খানের বিয়ে নিয়ে মিডিয়ায় মাতা মাতি কম হয়নি। ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত এই ব্যাচেলর হিরো বিয়ে প্রসঙ্গ নিয়ে রয়েছেন সংবাদে। তবে এবার নিজের মুখেই স্বীকার করেছেন এমন এক কথা, যে কথার কারণে আবারও তিনি সংবাদে এলেন। সম্পতি তিনি বিগ বসের এক অনুষ্ঠানে বলেছেন, একবার তার বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত আর বিয়েটা হলোনা!

তাহলে সেই জন্যই কি বিয়ে নিয়ে কোনো দ্বিধা রয়েছে এই খান সাহেবের মনে? যার কারণে নিজের ভেতর একটা তিক্ততা তৈরি হয়েছে। আর সেই তিক্ততার জায়গা থেকেই কি এখন পর্যন্ত বিয়ে নিয়ে কিছু ভাছেন না এ নায়ক? তাও হতে পারে, কারণ মনের মানুষের কাছ থেকে পাওয়া অপমান এত সহজে ভোলা যায়না!

তবে, বিয়ের প্রসঙ্গ নিয়ে এতদিন কথা উঠলেই সালমান বলতেন আইনি অসুবিধের কথা। বলতেন, ‘আমি তো আইনের চোখে নির্দোষ নই। যে কোনও দিন জেলে যেতে পারি! এর মাঝে যদি বিয়ে করি সংসার পাতি, তবে আমার বউ-বাচ্চার কি হবে? কে দেখবে তাদের? আর, আমার বউ বাচ্চাকে বলবে- তোমার বাবা জেলে আছে?’

অবশ্য যুক্তিসঙ্গত কথা, সন্দেহ নেই। সেই জন্যই এবার সালমান বিয়ে করতে পারেন, সেই খবরই ভাসছে এখন বলিউডের বাতাসে। এখন তো তিনি আইনের চোখে নির্দোষ। সুপ্রিম কোর্টও তাকে রেহাই দিলে বিয়ে নিয়ে ভাবতেই পারেন তিনি! না কি তার পরেও তিনি আটকে থাকবেন সেই পুরনো প্রেম আর না হওয়া বিয়ের স্মৃতিতেই?

যা দেখা যাচ্ছে, সালমান সে কথা এখনও ভোলেননি! এখনও সেই প্রেমিকার নাম উচ্চারণ করতে তার দ্বিধা হয়। তাই বিগ বসের অনুষ্ঠানে এক বারের জন্যও তার নাম নিলেন না, যার নাম ছাপা হয়েছিল সালমানের নামের পাশে! অবশ্য সেটা সৌজন্য থেকেও হতে পারে! সঙ্গীতা বিজলানি এখন অন্যের ঘরণী, শুধু শুধু তাকে বিব্রত করা কি ভদ্রলোকের সাজে?

You Might Also Like