রণবীরের সঙ্গে ব্রেকআপ, নিশ্চুপ ক্যাটরিনা

বলিউড অভিনেতা রণবীর কাপুর এবং অভিনেত্রী ক্যাটরিনার ছাড়াছাড়ি নিয়ে এখন সরগরম বলিপাড়া। এর আগে অনেকবার এ গুঞ্জন উঠলেও এবার তা সত্যি বলে দাবি করছেন তাদের ঘনিষ্ঠজনরা। তবে, রণবীরের সঙ্গে ছাড়াছাড়ি প্রশ্নে নিশ্চুপ ক্যাটরিনা।

দিল্লিতে ফিতুর সিনেমার প্রচারণায় হাজির হয়েছিলেন ক্যাটরিনা কাইফ। সেখানে রণবীর কাপুরের সঙ্গে ছাড়াছাড়ি নিয়ে প্রশ্ন করা হয় তাকে। জবাবে হ্যাঁ কিংবা না কিছুই বলেননি তিনি। উত্তরে, সাংবাদিকের দিকে তাকিয়ে নিশ্চুপ থাকেন ক্যাটরিনা। এ সময় ফিতুর সিনেমার পরিচালক অভিষেক কাপুর প্রসঙ্গ পরিবর্তন করার জন্য বলেন, ‘এ বিষয়ে আলোচনা করার জায়গা এটি নয়।’

এর আগে শোনা যায়, সম্প্রতি রণবীর এবং ক্যাটরিনার সম্পর্কের মাঝে কিছু সমস্যা দেখে দিয়েছিল। দুজনেই নাকি অনেক চেষ্টা করেছিলেন যাতে সমস্যার সমাধান হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। ফিতুর সিনেমার প্রচারণায় বর্তমানে দিল্লিতে ক্যাটরিনা। অন্যদিকে রণবীর কাপুর তল্পিতল্পা গুটিয়ে গেছেন বাবা-মায়ের কাছে।

এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে, এ ছাড়াছাড়িতে ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক সালমান খানও জড়িত আছেন। ক্যাটরিনা আর রণবীরের মধ্যে ব্রেক আপের আগে ক্যাট নাকি সালমানের সঙ্গে প্রায় দুই ঘণ্টা ফোনে কথা বলেছিলেন। তারপরই নাকি ক্যাটরিনা জাগ্গা জাসুস সিনেমার শুটিংয়ে যাওয়া বন্ধ করে দেন।

আজব প্রেম কি গজব কাহানি সিনেমার শুটিং সেটে শুরু হয় রণবীর-ক্যাটরিনার প্রেমকাহিনি। এরপর ছাড়াছাড়ি নিয়ে নানা গুঞ্জন শোনা গেলেও ভালোই চলছিল তাদের সম্পর্ক। এক বছর ধরে লিভ টুগেদার করছিলেন এ জুটি।

You Might Also Like