নাটোর-ঢাকা মহাসড়কে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪ : আহত ৬

নাটোর জেলার হয়বতপুরে নাটোর-ঢাকা মহাসড়কে যাত্রীবাহী বাসের সঙ্গে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে ৬ জন। বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিদের মধ্যে বাস ও ট্রাকের ২ চালক, ট্রাকের চালকের সহকারীসহ এক যাত্রী রয়েছেন।

নিহতরা হলেন, ট্রাক চালক সিরাজুল ইসলাম। তিনি পাবনা জেলার ঈশ্বরদী জয়নগর এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে। কেয়া পরিবহনের চালক বাচ্চু। তার  বাড়ি ঢাকার কল্যাণপুরে ও বাসযাত্রী মোঃ মোমিন। তিনি চাঁপাইনবাবগঞ্জের গোয়ালমারি এলাকার মজনু সরদারের ছেলে । – See more at: http://www.sheershanews.com/2014/05/08/35920#sthash.vlzvuW0E.dpuf

নিহতদের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে, এরা হলেন ট্রাক চালক সিরাজুল ইসলাম (৩৫)। তিনি পাবনা জেলার ঈশ্বরদী জয়নগর এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে। কেয়া পরিবহনের চালক বাচ্চু। তার  বাড়ি ঢাকার কল্যাণপুরে ও বাসযাত্রী মোঃ মোমিন (২৫)। তিনি চাঁপাইনবাবগঞ্জের গোয়ালমারি এলাকার মজনু সরদারের ছেলে । ট্রাকের চালকের সহকারীর পরিচয় এখনো জানা যায়নি।

হাইওয়ে পুলিশ জানায়, ভোরে উপজেলার হয়বতপুরে নাটোর-ঢাকা মহাসড়কে বেগম খালেদা জিয়া কলেজের সামনে ঢাকা থেকে আসা কেয়া পরিবহণের একটি বাসের সঙ্গে ধান বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ট্রাকের চালক ও তার সহকারী এবং বাসের চালকসহ এক যাত্রী ঘটনাস্থলে মারা যান। এ ঘটনায় বাসের ৬ যাত্রী আহত হন।

ঘটনার পর নাটোরের ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।

সদর থানার ওসি আসলাম উদ্দিন খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠনো হয়েছে।

You Might Also Like