বাজারে এসেছে ওয়ালটনের নতুন স্মার্টফোন

নানা ফিচারের নিত্যনতুন স্মার্টফোন সাশ্রয়ী দামে গ্রাহকদের হাতে তুলে দিতে বাজারে বরাবরই এগিয়ে দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন। এরই ধারাবাহিকতায় ওয়ালটন সম্প্রতি বাজারে নিয়ে এসেছে প্রিমো ডি সিরিজের স্বল্প মূল্যে আকর্ষণীয় ফিচারের নতুন স্মার্টফোন ‘প্রিমো ডি-৭’।

অ্যান্ড্রয়েড ৪.৪.২ কিটক্যাট অপারেটিং সিস্টেমে চালিত এই স্মার্টফোনটিতে রয়েছে ৪ ইঞ্চি স্ক্রিনের ডব্লিউভিজিএ ক্যাপাসিটিভ টাচস্ক্রিন ডিসপ্লে। প্রসেসর হিসেবে রয়েছে ১.২ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর, গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে মালি ৪০০। মেমোরির ক্ষেত্রে রয়েছে ৫১২ মেগাবাইট র‌্যাম, ইন্টারনাল মেমোরি ৪ গিগাবাইট, মেমোরি কার্ড সাপোর্ট ৩২ গিগাবাইট পর্যন্ত।

প্রিমো ডি-৭ স্মার্টফোনটিতে ক্যামেরার ক্ষেত্রে রয়েছে এলইডি ফ্ল্যাশ সুবিধাসহ ২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ভিজিএ ফ্রন্ট ক্যামেরা। রয়েছে এইচডি (৭২০পি) ভিডিও রেকর্ডিং ও প্লেব্যাক সুবিধা।

কানেক্টিভিটির ক্ষেত্রে রয়েছে ওয়াই-ফাই, ব্লুটুথ ৪.০, ওয়াই-ফাই হটস্পট, ওটিএ সুবিধা।

ডুয়াল সিম, ডুয়াল স্ট্যান্ডবাই সুবিধার এই হ্যান্ডসেটটিতে অন্যান্য আকর্ষণীয় ফিচারের মধ্যে রয়েছে তৃতীয় প্রজন্মের (থ্রিজি) নেটওয়ার্ক, রেকর্ডিং সুবিধাসহ এফএম রেডিও, অ্যাকসিলেরোমিটার সেন্সর, জিপিএস সুবিধা, ১৪০০এমএএইচ লিথিয়াম আয়ন ব্যাটারি প্রভৃতি।

এতসব আকর্ষণীয় ফিচারসমৃদ্ধ ওয়ালটনের প্রিমো ডি-৭ স্মার্টফোনটি পাওয়া যাবে মাত্র ৩ হাজার ৬৯০ টাকায়। কালো, সাদা এবং হালকা নীল- এই তিনটি রঙে পাওয়া যাচ্ছে।

আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ার নম্বরে। যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে।

You Might Also Like