বিমানবন্দরে ফাঁসির আসামি গ্রেফতার

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি আনোয়ার আশরাফকে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করেছে র‌্যাব। আজ সকাল ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৭ এর উপ-পরিচালক শাফায়েত জামিল ফাহিম জানান, ঢাকা থেকে একটি ফ্লাইটে হত্যা মামলায় ফাঁসির দণ্ড প্রাপ্ত একজন আসামি আসছেন খবর পেয়ে আমরা বিমানবন্দরে অবস্থান নেই। এরপর সকাল ১০টার দিকে পাঁচলাইশের কাসেম চৌধুরীর ছেলে আনোয়ার আশরাফকে গ্রেফতার করি। তিনি দীর্ঘদিন পলাতক ছিলেন।

২০০৪ সালের ২ এপ্রিল ফটিকছড়ির কারবালা টিলায় নূর খালেক মাস্টারকে ছুরিকাঘাতে খুন করা হয়। খুনের পর পুলিশি তদন্তে বেরিয়ে আসে, দুর্নীতির দায়ে দুই কর্মকর্তাকে বরখাস্তের জের ধরে এ খুনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একই বছরের ২ আগস্ট নিহতের বাবা মো. দানেশ মিয়া বাদী হয়ে ফটিকছড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ২ অক্টোবর এ ঘটনায় চার্জশিট দেওয়া হয়। চার্জ গঠন হয় ১৬ জুন ২০০৯। ২৭ জন স্বাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে ২০১৪ সালের ১৯ আগস্ট দণ্ডবিধির ৩০২ ও ৩৭৯ ধারায় বিচারক আশরাফ হোসেন নামে একজনকে ফাঁসিতে ঝুঁলিয়ে মৃত্যুদণ্ডের আদেশ দেন এবং মামলার অপর আসামি গোলাম মোস্তফা কালুকে বেকসুর খালাস দেন।

You Might Also Like