অভিনেত্রী দিতির শারীরিক অবস্থা সংকটাপন্ন

দিতির মেয়ে লামিয়া চৌধুরী সোমবার সন্ধ্যায় একটি ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘সি ইজ ডায়িং’। প্রথম কয়েকটা শব্দেই বোঝা যাচ্ছিল অভিনেত্রী দিতির বর্তমান শারীরিক অবস্থা এখন সংকটাপন্ন।

সোমবার লামিয়া চৌধুরী তার স্ট্যাটাসে লেখেন, “সে মারা যাচ্ছে। আমাকে তার ব্যাপারে প্রশ্ন করা বন্ধ করুন। সে সুস্থ হয়ে যাবে বলে আমাকে অহেতুক সহানুভূতি আর জানাবেন না।

চিকিৎসকেরা তার জন্য আর কিছুই করতে পারবে না। রেডিয়েশনের পার্শ্ব-প্রতিক্রিয়ার কারণে সে এখন পারকিনসন রোগের মধ্যম পর্যায়ে আছে।”

লামিয়া স্ট্যাটাসের মাধ্যমে জানান, ক্যানসারের কারণে তার মায়ের অবস্থা সংকটাপন্ন হয়নি। রেডিয়েশন দিতির শরীরে প্রভাব ফেলেছে।

চিকিৎসকদের প্রতি এক ধরনের চাপা ক্ষোভ থেকেই লামিয়া লিখেছেন, “আমি আর আপনাদের প্রশ্নের জবাব দিতে পারব না। আমি আর তার সুস্থতার প্রার্থনাও করব না। যদি আপনারা তার জন্য প্রার্থনা করতে চান, তাহলে দয়া করে তার দ্রুত ও সহজ মৃত্যুর প্রার্থনা করুন। গবেষণাগারের ইঁদুরের মতো যেন তাকে আর বেঁচে থাকতে না হয়। সৃষ্টিকর্তা মায়ের ওপর সহায় হলে তার এই কষ্টের অবসান ঘটবে। আল্লাহ আমার মাকে যেন মুক্তি দেন সেই প্রার্থনা করুন। সে সৃষ্টিকর্তার ওপর তার সবটুকু আস্থা সঁপে দিয়েছে।

এমনকি সে এখন আর আমাদের ডাকে না, সে শুধু সৃষ্টিকর্তাকেই ক্ষণে ক্ষণে স্মরণ করছেন। আল্লাহ এখন যা করবেন ভালোর জন্যই করবেন।”

দিতি এখন ভারতের মাদ্রাজে মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) হাসপাতালে চিকিৎসাধীন।

You Might Also Like