পাপারাজ্জিরাদের নিয়ে বিরক্ত রিহানা

বর্তমানে ছুটিতে রয়েছেন বিশ্বনন্দিত পপ তারকা রিহানা। সব ধরণের কাজ থেকে ছুটি নিয়ে পরিবারসহ সফরে বেরিয়েছেন তিনি। অবশ্য দূরে কোথাও নয়, আমেরিকার বিভিন্ন রাজ্যেই নতুন করে ঘুরে বেড়াচ্ছেন তিনি। তবে পারিবারিক সফরে গিয়েও পাপারাজ্জিদের হাত থেকে রেহাই পাননি এ পপ তারকা। যেখানে যেখানে যাচ্ছেন ঠিকই পাপারাজ্জিরা ছুটে যাচ্ছেন। বিষয়টি নিয়ে খুবই বিরক্ত রিহানা।

এ বিষয়ে তিনি টুইটারে লিখেছেন, পাপারাজ্জিরা পারিবারিক সফরে এসেও হাজির! এটাও সম্ভব। আমি খুবই বিরক্ত ও বিব্রত। তাহলে কি ব্যক্তিগত বলে আমার কিছু নেই? এটা পাপারাজ্জিদের কাছে আমার প্রশ্ন। প্লিজ, উত্তরটা দেবেন। শুধু তাই নয়, এমন স্ট্যাটাসের সঙ্গে নিজের একটি খোলামেলা ছবি পোস্ট করেও ব্যাপক আলোচনায় চলে এসেছেন তিনি। একটি বিচের ধারে অনেকটা খোলামেলা হয়ে এ সেলফিটি তুলেছেন রিহানা।

আর এ ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ‘টক অব দ্যা টুইটার’-এ পরিণত হয়েছেন রিহানা। টুইটার ছাড়িয়ে বিভিন্ন ওয়েবসাইটেও প্রকাশ পেয়েছে ছবিটি। হঠাৎ করেই মিডিয়ার সংবাদেও পরিণত হয়েছেন তিনি। পারিবারিক ভ্রমণেও রিহানা এমন ছবি দিতে পারেন সেটা অনেকেরই ধারণার বাইরে ছিল। তবে রিহানা চমক তৈরিতে সব সময়ই ভালোবাসেন। তাই ভ্রমণে গিয়েও যেন ভক্ত-শ্রোতাদের নিজের এমন উপস্থিতির মাধ্যমে চমকে দিচ্ছেন তিনি।

You Might Also Like