পৌর নির্বাচনে আ: লীগের বিপুল বিজয়ে ওয়াশিংটনে নেতৃবৃন্দের উল্লাস ও মিষ্টি বিতরণ

শিব্বীর আহমেদ, ওয়াশিংটন: পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের বিশাল বিজয়ে আনন্দ উল্লাস আর অভিনন্দন জানিয়ে মিষ্টি বিতরন করেছে বৃহত্তর ওয়াশিংটন আওয়ামী লীগের সর্বস্তরের নেতৃবৃন্দ। পহেলা জানুয়ারি ইংরেজি নববর্ষের প্রথম দিবসে ভার্জিনিয়ার ষ্প্রীংফিল্ডের নিরালা রেষ্টুরেন্টে অনুষ্ঠিত এক বেঠকে বৃহত্তর ওয়াশিংটন আওয়ামী লীগের সর্বস্তরের নেতৃবৃন্দ একে অন্যকে মিষ্টি খাইয়ে এই আনন্দ উল্লাস করেন।

বৈঠকে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রনেতা মেট্র ওয়াশিংটন আওয়ামী লীগ সভাপতি সাদেক খান, আর্ন্তজাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রাক্তন প্রসিকিউটর ও মেট্র ওয়াশিংটন আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট আমর ইসলাম, মেট্র ওয়াশিংটন আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান, বদরুল আলম, মেট্র ওয়াশিংটন আওয়ামী লীগের প্রাক্তন সভাপতি আলাউদ্দীন আহমেদ, জিআই রাসেল, মেট্র ওয়াশিংটন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কৃষিবীদ আনোয়ার হোসাইন, মেট্র ওয়াশিংটন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক বিশিষ্ট সাংস্কৃতিক কর্মী দস্তগীর জাহাঙ্গীর ভার্জিনিয়া স্টেট আওয়ামী লীগ সভাপতি রফিক পারভেজ, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক শফিউল আলম, বৃহত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ওসমান খান মুন্সী, বৃহত্তর যুবলীগ সাধারন সম্পাদক দেওয়ান আরশাদ আলী বিজয় প্রমুখ।

এছাড়াও টেলিফোনে সভায় যোগদান করেন মেরিল্যান্ড স্টেট আওয়ামী লীগ নেতা শেখ সেলিম ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ উপদেষ্টা ড. খন্দকার মনসুর। সভায় জননেত্রী শেখ হাসিনার প্রাজ্ঞ ও বলিষ্ঠ নেতৃত্বে পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থীত প্রার্থীদের বিপুল বিজয়ে জননেত্রী শেখ হাসিনাকে প্রানঢালা অভিনন্দন জানানো হয় এবং মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি রোধে কঠোর আইন প্রনয়নের জন্য সরকারের প্রতি জোর দাবী জানান। সভায় নেতৃবৃন্দ পাকি প্রেমে মত্ত খালেদা জিয়া ও গয়েশ^র চন্দ্র রায়কে মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি ও শহীদ বুদ্ধিজীবীদেরকে নিয়ে কুটুক্তি করার জন্য গ্রেফতার করে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানান।

সভায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস, একুশে ফেব্রুয়ারি ও স্বাধীনতা দিবস পালন নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করা হয়।

You Might Also Like