দাগনভূঞায় বিএনপি প্রার্থী লাঞ্ছিত, আটক ১১

দাগনভূঞা পৌরসভার বিএনপি মেয়র প্রার্থী কাজী সাইফুর রহমান স্বপনকে লাঞ্ছিত করেছে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর সমর্থকরা। সকালে উপজেলার করিমপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে। জাল ভোট দেওয়ার ঘটনায় পুলিশ মোট ১১ জনকে আটক করেছে।

ভোট কারচুপি, জাল ভোট প্রয়োগের বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের ওমর ফারুকের বহিরাগত লোকজন বিএনপি প্রার্থী কাজী সাইফুর রহমান স্বপনকে মারধর করে। এ সময় তার পরনে থাকা পাঞ্জাবি ও গেঞ্জি চিড়ে ফেলে বলে কাজী সাইফুর রহমান নির্বাচন কমিশনকে জানিয়েছেন।

কেন্দ্রটির প্রিজাইডিং অফিসার এ বিষয়ে বলেন, উভয়ের হাতাহাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় আতাতুর্ক হাইস্কুল কেন্দ্র থেকে ১১ জনকে আটক করা হয় বলে তিনি জানান।

এ ছাড়া দাগনভূঞা পৌরসভার ১ ও ৭নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত প্রার্থীর পক্ষে ভোটাররা যাতে কেন্দ্র প্রবেশ করতে না পারে সেজন্য ভয়ভীতি ও ককটেল বিস্ফোরণ ঘটাচ্ছে দুর্বৃত্তরা। এ সময় ৭নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত প্রার্থী জাপরুল ইসলামকে লাঞ্ছিত করেছে বলে তিনি সাংবাদিকদের অভিযোগ করেন।

অপরদিকে ফেনী পৌরসভার একমাত্র ওয়ার্ডের বিএনপি সমর্থিত প্রার্থী নুরুল ইসলাম অভিযোগ করেন, তার ভোটারদের কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। বহিরাগতদের লাইনে দাঁড় করিয়ে রেখে ভেতরে জাল ভোট মারার মহোৎসব চলছে।

You Might Also Like