কালিয়াকৈরে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় একটি বাড়ি থেকে রোববার বিকেলে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন স্থানীয় নির্মাণ শ্রমিক মো. বিল্লাল হোসেন (৩০) ও তার দ্বিতীয় স্ত্রী মর্জিনা আক্তার (২৪)। নিহত বিল্লাল রংপুর জেলার কোতোয়ালি থানার বালিয়াপাড়া গ্রামের নাজির হোসেনের ছেলে।

কালিয়াকৈর থানার এসআই মো. আব্দুল মজিদ এলাকাবাসীর বরাত দিয়ে জানান, বিল্লাল হোসেন কালিয়াকৈর উপজেলা উলুসারা গ্রামে বাদশা মিয়ার ভাড়াবাড়িতে স্ত্রী আসমা খাতুনকে নিয়ে থাকতেন। সম্প্রতি আসমা খাতুন বাবার বাড়ি বেড়াতে যান। এরপর বিল্লাল হোসেন গত ১৭ ডিসেম্বর মর্জিনা আক্তারকে দ্বিতীয় বিয়ে করেন। প্রথম স্ত্রী ফিরে এলে এ বিয়ে নিয়ে প্রথম স্ত্রীর সঙ্গে স্বামী ও দ্বিতীয় স্ত্রীর কলহ হয়।

এদিকে রোববার বিকেলে বাড়ির লোকজন ভাড়া ঘরের ধর্নার সঙ্গে গলায় মাফলার প্যাঁচানো অবস্থায় স্বামী বেলাল হোসেন ও ওড়না প্যাঁচানো অবস্থায় স্ত্রী মর্জিনা আক্তারকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে লোকজন উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ রোববার রাতে ওই দুইজনের লাশ উদ্ধার করে।

কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক মো. সামছুল হুদা নাইম জানান, তাদের দুইজনকে মৃত অবস্থায় এ হাসপাতালে আনা হয়।

কালিয়াকৈর থানার ওসি আব্দুল মোতালেব জানান, এ ঘটনায় প্রথম স্ত্রী আসমা বেগম, নিহত বিল্লালের ভাবি আনিছা বেগম, বাড়ির মালিক কাদনী বেগম, তার ভাই মজনু মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য থানা আনা হয়েছে।

You Might Also Like