রণবীর-আলিয়ার রোমান্স!

আর কয়দিন পরেই বিদায় নেবে ২০১৫ সাল। আসবে নতুন একটি বছর। পুরোনো বছরের সব ব্যর্থতা ভুলে নতুন কর্মপরিকল্পনায় ব্যস্ত বলিউড। যেনো আসছে বছরটি ভালো হয়। নতুন ও প্রতিশ্রুতিশীলরা নিজেদের মেলে ধরার প্রত্যাশা করছেন। নতুন চমক দেওয়ার প্রত্যয় ব্যক্ত করছেন সাফল্য বঞ্চিতরা। এমন তারকার তালিকায় রয়েছেন রণবীর কাপুরের মতো জনপ্রিয়রাও।

কাপুর পরিবারের এ সদস্যের ২০১৫ তেমন একটা ভালো কাটেনি। রয়, বোম্বে ভ্যালভেট, তামাশার মতো আলোচিত ছবি মুক্তি পেলেও বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারেনি এদের কোনোটিই। সঙ্গত কারণে এই তারকার নতুন বছরটি যেনো ভালো যায় সেজন্য ঘনিষ্ট অনেকে তাকে নিয়ে পরিকল্পনা করছেন।

এরই আভাস পাওয়া গেছে ডিএনএ-এর প্রতিবেদেনে। ভারতের জনপ্রিয় এই সংবাদমাধ্যমে সম্প্রতি বলা হয়েছে, ইমতিয়াজ আলির নতুন ছবিতে আবারও দেখা যাবে রণবীরকে। তবে এবারে ক্যাটরিনা বা দীপিকার সঙ্গে নয় তাকে রোমান্স করতে দেখা যাবে নতুন কারও সঙ্গে। সেই নতুন অভিনেত্রী আর কেউ নন টিনসেলে এ সময়ের সেনশন আলিয়া ভাট।

নামটি ঠিকই পড়েছে, হাইওয়ে কন্যা আলিয়াকেই দেখা যাবে রণবীরের সঙ্গে রোমান্স করতে। রণবীর দারুণ ভক্ত এ নবাগতকে দেখা যাবে ইমতিয়াজ আলির নতুন সিনেমায়। যদিও এ নিয়ে অফিসিয়ালি এখনও কোনো ঘোষণা আসেনি।

You Might Also Like