বাগেরহাটে যাত্রীবাহী বাসের ধাক্কায় দুই ব্যবসায়ী নিহত

বাগেরহাটে যাত্রীবাহী বাসের ধাক্কায় দিলীপ পাল (৪৫) ও লক্ষন পাল (২৭) নামে দুই পান ব্যবসায়ী নিহত ও অপর তিন ব্যবসায়ী আহত হয়েছে।

রবিবার রাতে বাগেরহাট-মাওয়া- ঢাকা মহাসড়কের ফকিরহাট উপজেলার তেলিরপুকুর এলাকায় এই দূর্ঘটনা ঘটে। আহতদের আশংকাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ বাসটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

নিহত পান ব্যবসায়ী দিলীপ ফকিরহাট উপজেলার মানসা গ্রামের দুলাল পালের ছেলে ও লক্ষèন পাল (২৭) খুলনার রূপসা উপজেলার তালতলা এলাকার বাসিন্দা বলে পুলিশ জানায়। আহতরা হলেন, ভ্যান চালক ইদ্রিস, যাত্রী বিলাস দাস, শুক সাহা ও অপর একজন মহিলা যাত্রী।

বাগেরহাট মহাসড়ক পুলিশের উপপরিদর্শক (এসআই) মশিউর রহমান জানান, খুলনা থেকে গোপালগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস রাত ১০টার দিকে ঘটনাস্থলে পৌছে যাত্রীবাহী ভ্যানকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ওই ভ্যানে থাকা দুই যাত্রী পান ব্যবসায়ী দিলীপ পাল ও লক্ষèন পাল পড়ে গিয়ে ঘটনাস্থলে দিলীপ পাল নিহত হয়। স্থানীয় লোকজন আহতদের আশংকাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। নিহত ও আহত পান ব্যবসায়ীরা সবাই ভ্যানযোগে ফকিরহাটের নওয়াপাড়া বাজার থেকে ফিরছিলো।

You Might Also Like