বলিউডে কৃতির অভিষেক

বলিউডে অভিষেক ঘটতে যাচ্ছে দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী কৃতি খারবান্দার। প্রখ্যাত পরিচালক বিক্রম ভাটের হাত ধরে তিনি হিন্দি ছবির জগতে পা রাখতে চলেছেন। ‘রাজ-ফোর’ ছবিতে কৃতিকে অভিনয় করতে দেখা যাবে। সবকিছু ঠিক থাকলে চলতি বছর ডিসেম্বর থেকে ছবির শুটিং শুরু করবেন ২৭ বছর বয়সী এই অভিনেত্রী।

টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা গেছে, থ্রিলারধর্মী ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে বলিউডে সফল ফ্র্যাঞ্চাইজিগুলোর অন্যতম হচ্ছে ‘রাজ’। ‘রাজ-ফোর’ হচ্ছে ছবিটির চতুর্থ সিক্যুয়েল। এতে পুরনো কোনো অভিনেত্রীকে দেখা যাবে না এ কথা আগেই জানিয়েছিলেন বিক্রম ভাট।

এরই ধারাবাহিকতায় একেবারে নতুন মুখ নিয়েই হাজির হচ্ছেন তিনি। কৃতি খারবান্দা ‘রাজ-ফোর’-এ অভিনয়ের জন্য ইতোমধ্যে চুক্তি স্বাক্ষর করেছেন। এতে তার বিপরীতে অভিনয় করবেন ‘কিসার বয়’ খ্যাত বলিউড অভিনেতা ইমরান হাশমি।

এ ব্যাপারে কৃতি বলেন, আমি ‘রাজ’-এর মতো জনপ্রিয় একটি ছবির মাধ্যমে বলিউডে পা রাখতে যাচ্ছি, ভাবতেই ভালো লাগছে। তাই এই সুযোগটা শতভাগ কাজে লাগাতে চাই। আশা করি, দর্শকদের নিরাশ করব না।

একটি সূত্র জানিয়েছে, কৃতির আগে ‘রাজ’-এ বিপাশা বসুর বিপরীতে অভিনয় করেন ডিনো মারিয়া। এরপর ‘রাজ-টু’ ছবিতে কঙ্গনা রনৌত এবং ‘রাজ- থ্রি’ ছবিতে বিপাশা বসু ও এশা গুপ্তা অভিনয় করেন।

এদিকে, ২০০৯ সালে তেলেগু ছবি ‘বনি’র মাধ্যমে চিত্রজগতে পা রাখেন কৃতি। এরপর দীর্ঘ ৬ বছরের ক্যারিয়ারে ২১টি তেলেগু ও তামিল ছবিতে অভিনয় করেছেন তিনি। বর্তমানে তিনি ৬-৭টি কান্নাদা ও তামিল ছবির শুটিং করছেন।

You Might Also Like