ঢাকা সেনানিবাস এলাকায় মিলিটারি পুলিশকে কুপিয়ে আহত

ঢাকা সেনানিবাস এলাকায় মিলিটারি পুলিশের এক সদস্যকে কুপিয়ে আহত করার খবর পাওয়া গেছে। এ ঘটনায় এক জনকে আটক করেছে পুলিশ।
উক্ত পুলিশকে সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কাফরুল থানার এস আই আবদুল হালিম বলেন, মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে এ খবর পেয়ে কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে গেছেন। তবে কারা কেন এ ঘটনা ঘটিয়েছে, সে বিষয়ে নিশ্চিত কোনো তথ্য তারা এখনও পাননি।
তবে জানা গেছে, একটি রিকশা কচুক্ষেত থেকে ক্যান্টমেন্টে ঢোকার সময় সেখানে দায়িত্বরত এক এমপি (মিলিটারি পুলিশ) সদস্য রিকশার হাওয়া ছেড়ে দেন। ঠিক তখনই পেছন থেকে তাকে দা দিয়ে কোপানো হয়।
মো. সালাউদ্দিন নামের এক প্রত্যক্ষদর্শী বলছেন, রিকশাওয়ালাই দা দিয়ে ওই মিলিটারি পুলিশকে কুপিয়েছে বলে তার ধারণা। তবে পুলিশ বিষয়টি নিশ্চিত করতে পারেনি।
ঘটনার পরপরই আহত এমপি সদস্যকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। স্থানীয়রা ওই রিকশাওয়ালাকেও আটক করেছেন। তবে তাৎক্ষণিকভাবে কারও নাম জানা যায়নি।
এর আগে, শুক্রবার দিবাগত রাতে জামালপুর সরিষাবাড়ি উপজেলার পুলিশের এসআইয়ের ওপর হামলা চালিয়েছে স্থানীয়রা। হামলার শিকার এসআইয়ের নাম আবু সাইদ। একইদিনে হবিগঞ্জের মাধবপুরে ডাকাতের হামলায় ট্রাফিক পুলিশ, সাংবাদিক ও ব্যবসায়ীসহ ৫ জন আহত হয়েছেন।
হবিগঞ্জ প্রতিনিধি কাউসার আহমেদ জানান, শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে মাধবপুরের আদাউর এলাকায় এই ঘটনা ঘটে। ডাকাতের হামলায় আহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ায় কর্মরত ট্রাফিক পুলিশ পরিদর্শক মো বায়েজিদ, এটিএন নিউজের পূর্বাঞ্চলীয় ব্যুরো প্রধান পীযূষ কান্তি আচার্য ও ব্যবসায়ী মো. আামিন। এসময় ডাকাতরা বিভিন্ন মূল্যবান জিনিসপত্র লুটে নেয়।
আহত সাংবাদিক পীযূষ কান্তি আচার্য জানান, রাতে মাধবপুরের একটি মাজার থেকে একটি ধর্মীয় অনুষ্ঠান শেষ করে ব্রাহ্মণবাড়িয়া ফেরার পথে তাদের মাইক্রোবাসটি আদাউর এলাকায় পৌছলে ১৫/১৬ জনের একটি ডাকাতদল তাদের মাইক্রোবাসের গতিরোধ করে। একপর্যায়ে ডাকাতরা তাদের মাইক্রোবাসে হামলা চালিয়ে তাদেরকে মারধর শুরু করে এবং ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। পরে ডাকাতরা তাদের কাছ থেকে মোবাইল, নগদ টাকা সহ প্রায় লক্ষাধিক টাকার জিনিসপত্র নিয়ে যায়। এ ঘটনার খর পেয়ে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করেউপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

You Might Also Like