বগুড়ায় আনসারুল্লাহ বাংলা টিমের জেলা কমান্ডার ও সহকারী কমান্ডার গ্রেফতার

নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের বগুড়া জেলা কমান্ডার মেহেদী হাসান জিহাদ (২২) ও সহকারী কমান্ডার মুবাশ্বির তানজিলকে (২০) কে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

রোববার ভোর রাতে তাদেরকে গ্রেফতার করা হয়। জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত সিনিয়র সহকারি পুলিশ সুপার (বি-সার্কেল) গাজিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের ওসি আমিরুল ইসলামের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল রোববার ভোর রাত আনুমানিক সাড়ে ৩ টার দিকে বগুড়া শহরের মধ্যপালসায় অভিযান চালিয়ে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের জেলা কমান্ডার মেহেদী হাসান জিহাদ (২২) কে গ্রেফতার করে। সে ওই গ্রামের আব্দুল মজিদ ওরফে শাহীনুরের ছেলে।

জিহাদের দেয়া তথ্যমতে, গোয়েন্দা পুলিশ কাহালু উপজেলার দেওগ্রামে অভিযান চালিয়ে আনসারুল্লাহ বাংলা টিমের জেলা সহকারী কমান্ডার মুবাশ্বির তানজিল (২০) কে গ্রেফতার করে। সে ওই গ্রামের ইয়াকুব আলীর ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি আমিরুল ইসলাম শীর্ষ নিউজকে জানান, গ্রেফতারকৃত দুই জঙ্গি নেতার কাছ থেকে ৭৩২টি জিহাদী বই, ২টি ধারালো ছোরা ও ৩টি হাসুয়া উদ্ধার করা হয়েছে। তাদেরকে গোয়েন্দা কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

You Might Also Like