নোয়াখালীতে গৃহবধূ খুন

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে রত্না মজুমদার (২৩) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। এ ঘটনার পর থেকেই বাড়ির লোকজন পলাতক রয়েছে।

মঙ্গলবার সকাল ৯টায় গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা গেছে, চৌমুহনী শহরের কলেজ রোডের পাটোয়ারী মার্কেটের পাশের অমল চন্দ্রের পুত্র কৃঞ্চ কমল চন্দ্রের সঙ্গে রত্নার দেড় বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের সময় রত্নার পরিবার তাকে ২৬ ভরি স্বর্ণ দেয়। বিয়ের পর থেকেই কৃঞ্চ কমল নানা অজুহাতে রত্নার পরিবারের কাছে মোটা অঙ্কের টাকা দাবি করে আসছিল। মেয়ের সুখের কথা চিন্তা করে রত্নার বাবা গত মাসে তার স্বামীকে ১৬ লাখ টাকা দেয়। পরে রত্নার বাবা বিপদে পড়ে মেয়ের জাইয়ের কাছে কিছু টাকা চাইলে গত সপ্তাহে ২ লাখ টাকা দেয়া হয়। মূলত এর পর থেকেই রত্নার উপর স্বামীর পরিবারের সদস্যরা বিভিন্নভাবে নির্যাতন করে আসছিল।

মঙ্গলবার সকালে এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে পুলিশ ওই নিহতের স্বামীর বাড়ি থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনার পর থেকেই গৃহবধূর স্বামী সহ পরিবারের লোকজন পলাতক রয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি গোলাম ফারুক বিষয়টি নিশ্চিত করে বলেন, মেয়ের স্বামীর পরিবারের লোকজন আত্মহত্যা বললেও আমাদের অফিসার যারা গেছে তারা বলছে আত্মহত্যার আলামত নেই।

সুতরাং আমরা আপাতত ধরে নেব এটি একটি হত্যাকাণ্ড। সেই হিসেবেই আমরা মামলা নেব।

You Might Also Like