সিরাজগঞ্জে ছিনতাই হওয়া ট্রাকসহ ৫ ডাকাত আটক

সিরাজগঞ্জের শাহজাদপুরে চালককে শ্বাসরোধে হত্যা করে ছিনতাই হওয়া ট্রাকসহ মালামাল উদ্ধার ও এ ঘটনায় জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে সদর উপজেলার বনবাড়ীয়া এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই হওয়া মালামাল উদ্ধারসহ পাঁচ ডাকাতকে আটক করা হয়।

আটককৃতরা হলেন বনবাড়ীয়া গ্রামের ফজলুল হকের ছেলে আবদুর রাজ্জাক (৩০), রফিকুল ইসলাম (১৮), একই এলাকার মৃত আবুল শেখের ছেলে শহিদুল ইসলাম (৪৮), সোবাহান মন্ডলের ছেলে নূরুল ইসলাম (৪২) ও মৃত নিদার আলীর ছেলে আবু সায়েম (৩৬)।

শাহজাদপুর থানার উপপরিদর্শক (এসআই) আবদুল জলিল এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে নাটোর জেলার লালপুর থানার আহম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই হওয়া ট্রাকটি উদ্ধার হয়।

এরই সূত্র ধরে বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জ সদর থানা-পুলিশের সহযোগিতায় সদর উপজেলার বনবাড়ীয়া এলাকার আবদুর রাজ্জাকের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় ছিনতাই হওয়া ট্রাকের মালামালসহ ওই পাঁচ ডাকাতকে আটক করা হয়।

উল্লেখ্য, গত ২২ অক্টোবর চট্টগ্রাম থেকে বগুড়াগামী ইউনিলিভারের মালামাল বহনকারী একটি ট্রাক ঢাকার চান্দুরা এলাকায় পৌঁছালে যাত্রীবেশে চার ছিনতাইকারী ওঠে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের নলকা এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা জোরপূর্বক ট্রাকটির নিয়ন্ত্রণ নিয়ে নেয়।

সিরাজগঞ্জ রোড গোলচত্বরে পৌঁছার পর তারা বগুড়ার দিকে না গিয়ে বিপরীত দিকে নিয়ে যায়। রাত ৪টার দিকে শাহজাদপুর বাঘাবাড়ী ব্রিজ এলাকার বিন্নাবাড়ী নামক স্থানে পৌঁছালে চালক জাহাঙ্গীরকে শ্বাসরোধ করে হত্যা করে ডাকাতরা। এ সময় তারা চালকের সহকারী তার ছেলে হাসানকেও শ্বাসরোধের চেষ্টা করে মৃত ভেবে ফেলে রেখে ট্রাকটি নিয়ে পালিয়ে যায়।

নিহত চালক জাহাঙ্গীর হোসেন (৪৫) বগুড়া জেলা সদরের ছোট কুমুড়িয়া গ্রামের আবুল হোসেনের ছেলে। এ ঘটনায় নিহতের ছেলে হাসান বাদী হয়ে শাহজাদপুর থানায় একটি মামলা করেন।

You Might Also Like