ব্রিটিশ গায়িকার প্রথম সেক্স অভিজ্ঞতা…

প্রায় এক যুগ আগের কথা। বয়স সবে ১৪। বয়সের মাপে যাকে বলে নাবালিকা। লন্ডনের সিলভিয়া ইয়ং থিয়েটার স্কুলের ছাত্রী। সম্পর্ক হয় ২৬ বছরের টগবগে এক যুবকের সঙ্গে। তার কাছেই শারীরিক নির্যাতনের স্বীকার হন ১৪ বছরের ওই নাবালিকা। তবে সেই শারীরিক সম্পর্কে নাবালিকারও ছিল পূর্ণ সম্মতি। বেশ আনন্দও পেয়েছিলেন তিনি।

আশ্চর্য হবেন না পাঠক। ভাবছেন বানানো গল্প বলছি। মোটেই তা নয়। কিশোরী বয়সের এমন এক গল্প নিজের মুখেই কবুল করেছেন যুক্তরাজ্যের নতুন এক গায়িকা। নাম রিতা ওরা। ২০১২ সালে মিউজিক ইন্ডাস্ট্রিতে আবির্ভাব এই গায়িকার। বয়স এখন ২৫। এতদিন বাদে এসে প্রায় এক যুগ আগে ঘটে যাওয়া ঘটনার স্মৃতিচারণ করলেন গায়িকা। নিজের মুখে স্বীকার করলেন তাঁর উপরে ওই সময়ে চালানো শারীরিক নির্যাতনের কথা।

রিতার ভাষ্য মতে, সেই প্রথম মনে হয়েছিল পুরুষের চোখে আমি ‘সেক্সি’। অতো অল্প বয়সে একজন পুরুষ আমার প্রতি আগ্রহ দেখাচ্ছে এটাই আমাকে অনেক বেশি আত্মবিশ্বাসী করে তুলেছিল। ওইটাই ছিল আমার জীবনের প্রথম শারীরিক সম্পর্ক। যাতে আমারও পূর্ণ মত ছিল। তাই ওটাকে আমি কখনোই ধর্ষণ হিসেবে মনে করবো না।

২০১২ সালে প্রথম অ্যালবাম বাজারে আসে রিতা ওরার। নাম রাখা হয়েছিল গায়িকার নামের সঙ্গে মিল করে ‘ওরা’। প্রথম অ্যালবাম ‘ওরা’ দিয়েই বেশ সুনাম কুড়িয়েছিলেন ব্রিটিশ এ গায়িকা। সেই থেকেই সংগীত জগতে একটা জনপ্রিয় নাম রিতা ওরা।

You Might Also Like