গায়িকা অ্যাঞ্জেলাবেবির বিয়ে : ব্যয় ২ কোটি পাউন্ড

চীনের কিম কার্দাশিয়ান খ্যাত জনপ্রিয় অভিনেত্রী, মডেল ও গায়িকা অ্যাঞ্জেলাবেবি (১৪) সম্প্রতি গাটছড়া বেঁধেছেন।

জমকালো আয়োজনের ওই বিয়েতে খরচ হয়েছে ২ কোটি পাউন্ড। অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন ২০০০ অতিথি। অভিনেতা হুয়াং শিয়াওমিংয়ের সঙ্গে অ্যাঞ্জেলাবেবির বিলাসবহুল ওই বিয়ের সচিত্র প্রতিবেদন এসেছে বৃটেনের ডেইলি মেইলে।

বিয়ের আয়োজনে কোন কিছুতে কমতি রাখেননি এ তারকা দম্পতি। বিয়ের অনুষ্ঠানে তারা যে কেক কেটেছেন তার উচ্চতা ছিল ১০ ফুট। অ্যাঞ্জেলাবেবির গাউনটি বানিয়েছে নামি ব্র্যান্ড ডাইওর। আর পোশাকটি তৈরি করতে সময় লেগেছে ৫ মাস।

গত সপ্তাহে হয়ে যাওয়া ওই বিয়ের অনুষ্ঠানে চীন ও এশিয়ার বড় বড় তারকারা যোগ দিয়েছিলেন। অনুষ্ঠানটি হয় শাংহাই এক্সিবিশন সেন্টারে। হাজারো গোলাপে ছেয়ে দেয়া হয় পুরো সেন্টার। ২০০০ অতিথির প্রত্যেককে ব্যাগ ভর্তি উপহার দেয়া হয়। ৬ ক্যারটের বড় ডায়মন্ড বসানো অ্যাঞ্জেলাবেবির বিয়ের আংটির পেছনে ব্যয় হয়েছে ১০ লাখ পাউন্ড। পুরো বিয়েটা অনলাইনে সরাসরি সম্প্রচার করা হয়। আর বিয়ের আগে দিন ছবি তোলার জন্য এ তারকাযুগল চলে যান প্যারিসে। সেখানে তোলা ছবিগুলো ভেন্যুর প্রতিটি স্ক্রিনে দেখানো হয়।

৫ মাস আগে তারা আগেই গোপনে বিয়ে করেছেন বলে খবরে বলা হয়। গত সপ্তাহের বিরাট আয়োজন ছিল আনুষ্ঠাণিকতা। ১৪ বছরে মডেলিং ক্যারিয়ার শুরু অ্যাঞ্জেলাবেবির।

বর্তমানে এশিয়ার অন্যতম বড় তারকা হিসেবে খ্যাতি অর্জন করতে সক্ষম হয়েছেন তিনি। প্ল্যাস্টিক সার্জারি করা না করা নিয়ে সম্প্রতি একাধিকবার গণমাধ্যমের শিরোনাম হয়েছেন তিনি। একটি হাসপাতাল দাবি করেছিল অ্যাঞ্জেলাবেবি তার মুখমন্ডলে প্ল্যাস্টিক সার্জারি করিয়েছেন।

তিনি এ দাবি প্রত্যাখ্যান করে তা প্রমাণ করার জন্য চেহারায় ডাক্তারি পরীক্ষাও করিয়েছেন। ওই পরীক্ষার সময় উপস্থিত রাখা হয় অনেক সাংবাদিককে। পরীক্ষার পর ডাক্তার ফল জানান তার চেহারায় কোন প্রকার প্ল্যাস্টিক সার্জারি করা হয় নি। এরপর বেইজিংয়ে ওই হাসপাতালের বিরুদ্ধে মামলা ঠুকে দেন অ্যাঞ্জেলা।

You Might Also Like