সিরাজগঞ্জে আরো ২ জেএমবি সদস্য আটক

সিরাজগঞ্জে জামাআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) আরো দুই সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার ভোরে সদর উপজেলার চর ছোনগাছা ও কাজীপুর উপজেলার বড়ইতলি এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন চর ছোনগাছা কারিগরপাড়ার আবুল কাশেমের ছেলে ও সিরাজগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার বিভাগের ষষ্ঠ বর্ষের ছাত্র মো. মোতালেব হোসেন (২৩) ও বড়ইতলি গ্রামের মৃত শুকুর মাহমুদের ছেলে মো. হযরত আলী (৩২)।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক রওশন আলী এ তথ্য নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে সাত দিনের রিমান্ড চেয়ে আজ দুপুরে আদালতে সোপর্দ করা হয়। পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সুপ্রিয়া রহমান উভয়ের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। এ নিয়ে গত এক সপ্তাহের ব্যবধানে বিভিন্ন এলাকা থেকে সাত জেএমবি সদস্য আটক হয়েছে।

তিনি আরো জানান, এর আগে গত ১১ অক্টোবর উল্লাপাড়া থানা পুলিশ উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের রাঘববাড়িয়া গ্রামের আবদুস ছাত্তার আকন্দের দুই ছেলে ওমর আলী আকন্দ (২৮) ও ইদ্রিস আলী আকন্দ (৩০) এবং সদর উপজেলার শাহানগাছা গ্রামের বেলাল হোসেনের ছেলে সোয়াইব হোসেন বাবুকে (১৯) আটক করে। এদের দেওয়া তথ্যানুযায়ী ১৫ অক্টোবর সদর উপজেলার চর ছোনগাছার আবুল কাশেমের ছেলে মাহমুদুল হাসান (২০) এবং সদর উপজেলার ভেওয়ামারা গ্রামের মৃত শাহজামালের ছেলে সুলতান মাহমুদকে (৪৫) আটক করা হয়। আটককৃত সুলতানের দেওয়া তথ্যে আজ ভোরে মোতালেব ও হযরত আলীকে আটক করা হয়।

You Might Also Like