চট্টগ্রামে মাদক সম্রাটসহ গ্রেফতার ১১

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানার মাদক সম্রাটখ্যাত ১০ মামলার এজাহারভুক্ত আসামি আব্দুস সোবাহানকে (২৬) এক নারী সহযোগীসহ গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া পৃথক অভিযানে মাদক ও নারী নির্যাতন মামলায় আরো নয়জনকে গ্রেফতার করেছে বাকলিয়া থানা পুলিশ।

মঙ্গলবার গভীর রাত থেকে বুধবার সকাল পর্যন্ত বিশেষ অভিযানে এদের গ্রেফতার করা হয়। অভিযানে উদ্ধার করা হয়েছে ১৭০০ পিস ইয়াবা ট্যাবলেট।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন রাইজিংবিডিকে জানান, বুধবার ভোররাতের দিকে গোপন খবরের ভিত্তিতে বাকলিয়া তক্তারপুল সোলাইমান কলোনিতে অভিযান চালিয়ে শীর্ষ মাদক সম্রাট আব্দুস সোবাহানকে বিলকিস আক্তার (৩৫) নামের এক সহযোগীসহ গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৭৫০ পিস ইয়াবা। আটক সোবাহান এলাকার লম্বা ইসলামের ছেলে। তার বিরুদ্ধে অস্ত্রসহ ১০টি মামলা রয়েছে।

এ ছাড়া বাকলিয়া থানা পুলিশের পৃথক অভিযানে শাহ আমানত সেতু এলাকায় শ্যামলী পরিবহণ থেকে ৯৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয় মো. মিজানুর রহমান (৩৬) নামে এক মাদক পাচারকারীকে।

এছাড়া বাকলিয়া মান্নান টাওয়ার সামনে থেকে বিপুল মদসহ জানে আলম (২৫), মো. আজিজ (২৪), আব্দুল করিম, নিজাম উদ্দিন নিজাম, বাদল, আব্দুস শুক্কুরকে গ্রেফতার করা হয়।

এদিকে নারী নির্যাতন মামলায় দীর্ঘদিন পালাতক আসামি মিজানুর রহমানকে (৩৬) বুধবার ভোরে গ্রেফতার করা হয়েছে।

You Might Also Like