পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

পাবনা-নগরবাড়ী মহাসড়কের আলাদীপুর নামক স্থানে শ্যালোইঞ্জিন চালিত নছিমন ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুইজন।

মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সুজানগর উপজেলার আহাম্মদপুর ইউনিয়নের দুর্গাপুর ঘোষপাড়া গ্রামের আকবর হোসেন (৫৫) ও একই গ্রামের আব্দুর রহিম (৬০)।

স্থানীয়রা জানায়, পাবনা-নগরবাড়ী মহাসড়কের আমিনপুর থানার আলাদীপুর নামক স্থানে মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে বিপরীতমুখী নছিমন ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত হয় চারজন। তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আকবর হোসেন নামের একজনকে মৃত ঘোষণা করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আব্দুর রহিম নামে আরো একজন।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, ‘আমরা একজন নিহতের কথা শুনেছিলাম। তবে দুর্ঘটনার পর আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ায় পুলিশ ঘটনাস্থলে কাউকে পায়নি। আর আমাদের কাছে কেউ কোনো অভিযোগ নিয়ে আসেনি।’

আহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুর রহমান দুইজন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত দুইজনের জানাজা বিষয়ে এলাকায় মাইকিং করা হচ্ছে। বাদ যোহর তাদের জানাজা শেষে দাফন করা হবে।

You Might Also Like