মেসি ছাড়াই আর্জেন্টিনার মিশন শুরু!

গত সপ্তাহে স্প্যানিশ ফুটবল লিগে বা-হাঁটুর ইনজুরিতে পড়েন বার্সেলোনা ও আর্জেন্টিনার সেরা তারকা লিওনেল মেসি। ফলে আট সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে। তাই মেসিকে ছাড়াই ২০১৮ বিশ্বকাপ বাছাই পর্বে মিশন শুরু করতে হচ্ছে আর্জেন্টিনাকে। ইকুয়েডরের বিপক্ষে আগামীকাল প্রথম খেলতে নামবে আর্জেন্টিনা। তবে মেসিকে ছাড়াই ম্যাচ জয়ের ব্যাপারে আশাবাদী আর্জেন্টিনার ভারপ্রাপ্ত অধিনায়ক জেভিয়ার মাচেরানো। তিনি বলেন, মেসিকে ছাড়াই ম্যাচ জয়ের ব্যাপারে আমরা আশাবাদী।
স্প্যানিশ লিগে গত ২৬ সেপ্টেম্বর লাস পালমাসের বিপক্ষে ম্যাচে বা-হাঁটুর লিগামেন্ট ইনজুরিতে পড়েন মেসি। ফলে আগামী ৭ থেকে ৮ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে। তাই মেসিকে ছাড়াই বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ শুরু করতে হচ্ছে আর্জেন্টিনাকে।
বিশ্বকাপ বাছাই চলতি সপ্তাহে মিশন শুরু করছে আর্জেন্টিনা। এর মধ্যে প্রথমটিতে আর্জেন্টিনার প্রতিপক্ষ ইকুয়েডর। আগামী মঙ্গলবার প্যারাগুয়ের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে আর্জেন্টিনা। কিন্তু এই দু’টি ম্যাচ নিয়ে কিছুটা হলেও চিন্তিত দলের ম্যানেজমেন্ট। কারণ এই দুইটি ম্যাচই দলের অধিনায়ক ও সেরা তারকাকে ছাড়াই মাঠে নামতে হবে আর্জেন্টিনাকে।
তবে মেসিকে ছাড়াই ম্যাচ জয়ের ব্যাপারে আশারবানী শুনালেন দলের ভারপ্রাপ্ত দলপতি মাচেরানো, মেসির অনুপস্থিতি আমাদের চিন্তায় আছে। দলের অন্যতম সেরা খেলোয়াড় সে। দলে তার না থাকাটা আমাদের জন্য অনেক ক্ষতিকর। তবে আমরা মেসিকে ছাড়াই ম্যাচ জিততে চাই। যা আগেও করে দেখিয়েছি আমরা।
মেসিকে ছাড়া ম্যাচ জিততে হলে কি করতে হবে, তাও বলে দিয়েছেন মাচেরানো। তিনি বলেন, দলের সবাই তাদের শতভাগ উজার করে দিবে, এমনটাই প্রত্যাশা আমার। তবেই ম্যাচ জয় সহজ হয়ে যাবে। সবাই যার যার কাজটা ভালোভাবে করলে জয় নিয়ে খুব বেশি ভাবার কোনো কারণ নেই। আর মেসির না থাকাটাও কোনো অজুহাত হবে না। খবর বাসসের।

You Might Also Like