বৃটেনের কার্ডিফে পবিত্র ঈদ উল আযহা উদযাপিত

কার্ডিফ থেকে বদরুল মনসুর:: বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে সংযম ও ত্যাগ স্বীকারের মানসিকাতয় উজ্জীবিত হয়ে সমগ্র বিশ্বের মুসলমানদের ন্যায় বৃটেনের ওয়েলসের রাজধানী কার্ডিফ শহরের ধর্মপ্রাণ মুসলমানরা ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আজহা উদযাপন করেছেন।

বৃটেনের ওয়েলসের এতিহ্যবাহী কার্ডিফ শাহজালাল মসজিদ এন্ড ইসলামিক কালচারেল সেন্টারে ২টি জামাতে হাজার খানেক লোকের সমাগম ঘটেছে।Eid Cardiff 2015 pic
প্রথম জামাতে ইমামতি করেন মসজিদের খতীব হাফিজ মাওলানা আলহাজ্ব মোহাম্মদ বদরুল হক ও ২য় জামাতের নামাজ আদায় করান হাফিজ হাবিবুর রহমান। উভয় জামাতের নামাজের পর মুসলিম উম্মার সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়।

উপস্থিত মুসল্লীয়ানদের উদ্দেশ্যে সার্বিক সহযোগিতার জন্য কৃতজ্ঞতা, ধন্যবাদ ও ঈদ মোবারক জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন মসজিদ কমিটির চেয়ারম্যান আলহাজ্ব শাহ আলী আকবর ও মসজিদ কমিটির জেনারেল সেক্রেটারী সাংবাদিক মকিস মনসুর আহমদ।

নামাজের পর একে অন্যের সাথে কুলাকুলির মাধ্যমে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন জামাতে অংশগ্রহণকারী মুসল্লীয়ানরা।Eid Cardiff 2015 pic 3

ঈদ উৎসবকে সফল করতে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন কমিটির চেয়ারম্যান শাহ আলী আকবর, জেনারেল সেক্রেটারী মকিস মনসুর,
ট্রেজারার হারুনুর রহমান, ভাইস চেয়ারম্যান বকশী হারুনুর রশিদ, জয়েন্ট সেক্রেটারী জুবায়ের আহমদ চৌধুরী, জয়েন্ট ট্রেজারার দিলওয়ার এম চৌধুরী, শেখ মো: আনোয়ার, শাহ গোলাম কিবরিয়া, মতিউর রহমান, মো: ময়না মিয়া ও সৈয়দ রিপনসহ কমিউনিটির অন্যান্য নেতৃবৃন্দ।

You Might Also Like